রবিবার, ০৩ Jul ২০২২, ০৯:৩৭ অপরাহ্ন

রাঙামাটিয়া ও এনায়েতপুরে অচেতন করে জামাই শ^শুরের মোটরসাইকেল চুরি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাঙামাটিয়া ও এনায়েতপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামে অচেতন করে মালামাল লুটের ঘটনায় আতংক বাড়ছে মানুষের মধ্যে। অনেকেই আশ্রয় নিয়েছেন থানায়। শনিবার (৪ জুন) রাতে রাঙামাটিয়া ইউনিয়নের দর্গাচালা গ্রামের জালাল উদ্দিনের বাড়ীতে খাবারের সাথে অচেতনের ওষুধ মিশিয়ে জামাই শ^শুড়ের দুটি ডিসকভার মোটরসাইকেল নিয়ে নিয়ে গেছে দুর্বৃত্তরা।
চেতনাশক ওষুধ মিশ্রিত খাবার খেয়ে ঐ বাড়ীর জালাল উদ্দিন (৫০), হারুন অর রশিদ (৪০), মিলন (২৫), শফিকুল (২২), জয়নাল ও জামাই রুবেল মিয়া (১৯) অসুস্থ হয়ে পড়ে।
জালাল উদ্দিন জানান, অজ্ঞান করতে একটি বিশেষ ধরনের ওষুধ ব্যবহার করে দুষ্কৃতকারীরা। কিছু দিন যাবৎ ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ও এনায়েতপুর ইউনিয়নের বিভিন্ন বাড়িতে খাবারের সাথে, টিউবওয়েলের পানির সাথে ঔষধ মিশিয়ে রেখে যায় পরে রাতে সবাই ঘুমিয়ে পরলে টাকা, মোটরসাইকেলসহ অন্যান্য জিনিসপত্র নিয়ে যায়।
তিনি আরও জানান, রাতে রান্না করা মুরগির মাংসের তরকারি খেয়ে আমরা অচেতন হয়ে পড়ি। এ সুযোগে তারা আমার ও জামাইয়ের ডিসকভার ১২৫ সিসি দুটি মোটরসাইকেল নিয়ে যায়।
কলিম উদ্দিন জানান, হাতিলেইট বাজারের নিকটবর্তী স্থান থেকে সম্প্রতি দুটি বাড়ী থেকে খাবারের সাথে চেতনানাশক মিশিয়ে নগদ টাকাসহ মামালাল নিয়ে গেছে দুর্বৃত্তরা। এর আগেও ১০/১২ টি বাড়ী থেকে একই কায়দায় মালামাল লুটের ঘটনা ঘটেছে।
এ ঘটনায় জালাল উদ্দিন থানায় একটি লিখিত অভিযোগদায়ের করেছেন। রবিবার (৫ জুন) দুপুরে ঘটনাস্থল পরির্দশন করে এস আই আঃ রহিম।
এস আই আঃ রহিম জানান, বিষয়টি তদন্ত করতে ঘটনাস্থলে আছি। পরে বিস্তারিত বলা যাবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman