সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৩ পূর্বাহ্ন

যা রটে, তা কিছু না কিছু ঘটে : ফলিয়ার খাল নির্বাচনে নতুনদের জয়

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ব্যাপক উৎসমুখর পরিবেশ ও টান টান উত্তেজনার মধ্যদিয়ে অবশেষে ময়মনসিংহের ফুলবাড়িয়ার উপজেলার ফলিয়ার খাল পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লি: এর ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে মো: সাদ্দাম হোসেন সভাপতি ও মো: আবু রায়হান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। নির্বাচন পরিচালনা কমিটির সদস্য মো: মামুনুর রশীদ আকন্দ জয়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

গত কয়েকদিন যাবত ফলিয়ার খাল নির্বাচন যাদের সাথে কথা হয়েছে, তারাই বলেছে, এবার প্রবাসী সাদ্দাম ও সহজ সরল মানুষ রায়হানের মাঠ ভাল। অবশেষে ভোটারদের ভোটাধিকার প্রয়োগে সেই ধারনা সত্যিই হয়েছে।
নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (২৬আগস্ট) সকাল ১০টা হতে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভোট গ্রহণ সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ৫৬২ জন ভোটারের মধ্যে ৪৮৫জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে সভাপতি পদে মো: সাদ্দাম হোসেন (চাকা মার্কা) পেয়েছেন ২৯৬ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: শরিফুল ইসলাম (চেয়ার মার্কা) পেয়েছেন ১৭১ ভোট। সাধারণ সম্পাদক পদে মো: আবু রায়হান (আনারস) পেয়েছেন ২৯৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মো: শামছুর রহমান সুমন পেয়েছেন ১৭৪ ভোট। ফলাফল ঘোষণার সাথে সাথেই বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদক সমর্থিতরা বিজয় মিছিল বের করে এবং রং ছিটিয়ে আনন্দ উল্লাস করে।
কমিটির আহ্বায়ক মো. হযরত আলী মেম্বার বলেন, অনেক উৎকন্ঠা ও শঙ্কা কাটিয়ে সকলের সহযোগিতায় অত্যন্ত উৎসবমুখর পরিবেশে নির্বাচনটি শেষ হয়েছে, তার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা জানাই। সেই সাথে নব নির্বাচিতদের অভিনন্দন জানাই। আশাকরি তারা ভোটারদের প্রত্যাশা পূরণে আন্তরিক হয়ে খালটি পরিচালনা করবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman