ময়মনসিংহে সাংবাদিক নজরুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলা : সাংবাদিক নেতাদের নিন্দা


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১৮, ২০১৬, ৩:০২ PM
ময়মনসিংহে সাংবাদিক নজরুল ইসলামের ওপর সন্ত্রাসী হামলা : সাংবাদিক নেতাদের নিন্দা

image-37398-1474208838ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : আজ রোববার (১৮সেপ্টেম্বর) দুপুরে ময়মনসিংহে দৈনিক আমাদের সময় পত্রিকার স্টাফ রিপোর্টার ও ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের উপর অতর্কিত হামলা চালিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওমর ফারুক (২৫) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ । ঘটনার নিন্দা জানিয়েছেন ময়মনসিংহে কর্মরত সাংবাদিকবৃন্দ।

সাংবাদিক মোঃ নজরুল ইসলাম জানান, পেশাগত দায়িত্ব পালনের জন্য শহরের ময়মনসিংহ শহরের দিঘারকান্দা থেকে কেওয়াটখালী আসার পথে একদল সন্ত্রাসী তাকে বহনকারী রিক্সার পথ গতিরোধ করে প্রথমে রিক্সাচালককে মারধর শুরু করে। তিনি এ ঘটনার প্রতিবাদ করার সঙ্গে সঙ্গে সন্ত্রাসীরা তাকে কিল, ঘুষি ও বেদম প্রহার শুরু করে। তারা রিক্সাচালককে ছেড়ে তার উপর হামলা চালানোর পর তিনি সন্ত্রাসীদের নিজের পরিচয় দিলে সন্ত্রাসীরা আরও বেশী মারধর করে।

পরে এলাকাবাসী এগিয়ে এসে তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। এ ঘটনাটি ময়মনসিংহের অতিরিক্ত রেঞ্জ ডিআইজি ড. আক্কাস আলী ভূইয়া, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলামকে অবহিত করলে কোতুয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল ইসলাম ঘটনাস্থল থেকে ওমর ফারুক নামের এক সন্ত্রাসীকে আটক করে।

একজনকে আটকের পর তাকে ছেড়ে দিতে এবং কোন মামলা না করতে কয়েকজন সন্ত্রাসী বাসায় গিয়ে হুমকি দিয়ে আসে। মামলা করলে তারা দেখে নেবে শাসিয়ে আসে।

দৈনিক আমাদের সময় পত্রিকার ময়মনসিংহস্থ স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের ওপর অতর্কিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিবৃতি দিয়ে এ ঘটনার তীব্র নিন্দা, প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবী জানিয়েছে ময়মনসিংহ জেলা নাগরিক আন্দোলনের সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নূরুল আমিন কামাল, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি এফএমএ আব্দুস সালাম ও যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন খসরু, ময়মনসিংহ সিটি প্রেসক্লাবের সভাপতি ও এনটিভির প্রতিনিধি আইয়ুব আলী, সাধারণ সম্পাদক ও মানব জমিন পত্রিকার স্টাফ রির্পোটার মতিউল আলম, প্রেসক্লাব ময়মনসিংহের সভাপতি মোঃ আফছর উদ্দিন ও সাধারণ সম্পাদক ও দৈনিক ইনকিলাবের রিজিওনাল চীফ এম, শামসুল আলম খান, ময়মনসিংহ বিভাগীয় সংবাদপত্র সম্পাদক পরিষদের সভাপতি প্রদীপ ভৌমিক, সাধারণ সম্পাদক আজগর হোসেন রবিন, বাংলাদেশ অনলাইন সাংবাদিক কল্যান ইউনিয়ন (বসকো)র চেয়ারম্যান ড. মোঃ ইদ্রিছ খান, ময়মনসিংহ প্রতিদিনের সম্পাদক মোঃ খায়রুল আলম রফিক, যমুনা টিভির হোসাইন শাহিদ, বৈশাখী টিভির ময়মনসিংহ প্রতিনিধি আ ন ম ফারুক, বণিক বার্তার ময়মনসিংহ প্রতিনিধি মুহাম্মদ আলমগীর কবীর, আলোকিত ময়মনসিংহ পত্রিকার বার্তা সম্পাদক মোঃ নাজমুল হুদা মানিক, ভোরের কাগজ প্রতিনিধি রুহুল আমিন খান, মাই টিভির ময়মনসিংহ প্রতিনিধি এস এম হুমায়ুন কবীর, বিজয় টিভির ময়মনসিংহ প্রতিনিধি মামুন তালুকদার, এশিয়ান টিভির প্রতিনিধি ফারুক আহমেদ, কেন্দুয়া প্রেসক্লাব সভাপতি সৈয়দ আব্দুল ওয়াহাব, সাধারন সম্পাদক সমরেন্দ্র বিশ্বশর্মা, ফুলবাড়িয়া প্রেসক্লাব সভাপতি (ভারপ্রাপ্ত) মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় ফুলবাড়িয়া উপজেলা প্রতিনিধি মো, আব্দুস ছাত্তার, ফুলবাড়িয়া নিউজ 24ডটকম প্রকাশক তথ্য বিশেষজ্ঞ কায়সারুল হক, গৌরিপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় গৌরিপুর উপজেলা প্রতিনিধি মশিউর রহমান কাউসার সহ ময়মনসিংহ বিভিন্ন জেলা উপজেলার সাংবাদিক সমাজ তাৎক্ষনিকভাবে নজরুলের ওপর হামলার তীব্র নিন্দা প্রতিবাদ জানিয়ে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন।

https://www.bkash.com/