সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৫ পূর্বাহ্ন

ময়মনসিংহে নার্সিং শিক্ষার্থীদের বিক্ষোভ

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ : কারিগরি মুক্ত নার্সিং শিক্ষার দাবিতে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ স্টুডেন্ট নার্সেস এন্ড মিডওয়াইফ সম্মিলিত পরিষদ ময়মনসিংহ বিভাগীয় শাখার উদ্যোগে শনিবার সকালে নার্সিং কলেজ থেকে বিক্ষোভ মিছিলটি বের হয়ে চরপাড়া মোড়ে শেষ হয়। পড়ে সেখানে ঘন্টাব্যাপী বিক্ষোভ করে শিক্ষার্থীরা।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ স্টুডেন্ট নার্সেস এন্ড মিডওয়াইফ সম্মিলিত পরিষদ ময়মনসিংহ বিভাগীয় শাখার আহবায়ক শাকিল আহমেদ, সদস্য সচিব সাগাল চিসিক, যুগ্ম আহবায়ক তানভীর আহম্মেদ প্রমূখ।
বক্তারা বলেন, কারিগরি শিক্ষা বোর্ডের পেশেন্ট কেয়ার টেকনোলজি কোর্সের স্টুডেন্টদের বাংলাদেশ নার্সিং কাউন্সিল থেকে নার্সিং লাইসেন্স দেওয়ার সিদ্ধান্ত অচিরেই বাতিল করতে হবে। ফ্যামিলি ওয়েল ফেয়ার ভিজিটরদের ডিপ্লোমা ইন মিডওয়াইফ সমমান দেওয়ার ষড়যন্ত্র বন্ধ এবং ৫ ফেব্রুয়ারী বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারী কাউন্সিলের অধীনস্থ নার্সিং শিক্ষার্থীদের স্থগিত হওয়া কমপ্রিহেনসিভ লাইসেন্স পরীক্ষা অনতিবিলম্বে নিতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারকে দাবি মেনে নিতে বাধ্য করা হবে।
আন্দোলন সংগ্রামে একাতœ ঘোষণা করেছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার বিএনএ সভাপতি লুৎফর রহমান, বিএনএ নেতা আনোয়ারুল হক, আখতার হোসেন, সারোয়ার হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman