রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

মুক্তাগাছা প্রেস ক্লাবে সালাম ও ইদ্রিছ’র নেতৃত্বাধীন নতুন কমিটিকে বিভাগীয় প্রেসক্লাব ফুলবাড়িয়া ইউনিটের অভিনন্দন

ফুলবাড়িয়া  নিউজ 24 ডট কম : দেশের ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলার মুক্তাগাছা প্রেস ক্লাবের নির্বাচনে বিজয়ী সভাপতি বিটিভি জেলা প্রতিনিধি বীর মুক্তিযোদ্ধা এফ. এম এ সালাম এবং সংবাদ প্রতিনিধি এম. ইদ্রিছ আলী সাধারণ সম্পাদক এঁর নেতৃত্বাধীন নতুন কমিটিকে ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাব ফুলবাড়িয়া উপজেলা ইউনিটের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। ইউনিটের পক্ষে অভিনন্দন জানান সাধারণ সম্পাদক সাংবাদিক মো. আব্দুস ছাত্তার। এক বার্তায় তিনি বলেন, নির্বাচিত দু’জনই সাংগঠনিক মানুষ। বিশেষ করে এফ. এম এ সালাম কেন্দ্রীয়ভাবে নেতৃত্ব দিয়ে আসছেন এবং সংবাদপত্রে তিনি এক পরিচিত নাম। মুক্তাগাছার সংবাদকর্মীরা যোগ্য নেতাদেরকেই ভোট দিয়ে জয়যুক্ত করেছেন। নির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন।

বুধবার (৩০জুন) সন্ধ্যায় দ্বিবার্ষিক সাধারণ সভা শেষে দ্বিতীয় অধিবেশনে প্রত্যক্ষ ভোটিংয়ের মাধ্যমে এই নির্বাচন অনুষ্ঠিত হয়।
নির্বাচিতরা হচ্ছেন সভাপতি-এফ. এম এ সালাম , সাধারণ সম্পাদক- এম. ইদ্রিছ আলী, সহ-সভাপতি আবু সালেহ মোঃ মুসা (ইন্টিপেন্ডেন্ট টিভি ও যায় যায় দিন), সহ-সাধারণ সম্পাদক এ এইচ এম মাজহারুল আজাদ বুলবুল, অর্থ সম্পাদক নাসির উদ্দিন ফকির(সংগ্রাম), সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আলম (যায়যায় দিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক অধ্যাপক মাহবুবুল আলম রতন (আজকের বাংলাদেশ), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এএসএম রাশিদুল আলম শিমুল(গণমাধ্যম), সমাজ কল্যাণ সম্পাদক মোফাজ্জল হোসাইন (নব কল্যাণ), তথ্য বিষয়ক সম্পাদক মোঃ দরাজ আলী (ভোরের পাতা)।

নির্বাচনে ফরিদুল ইসাম দুলাল (ভোরের ডাক) ও হজরত আলী(আমাদের নতুন সময়) নির্বাচন কমিশনার এবং উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আব্দুল জলিল প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন। এদিকে নবনির্বাচিত পরিষদকে মুক্তাগাছা পৌরসভার মেয়র বিল্লাল হোসেন সরকার, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তি অভিনন্দন জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman