রবিবার, ০৩ Jul ২০২২, ০৯:২২ অপরাহ্ন

মায়ের পা পিটিয়ে ভেঙ্গে দিল মদ্যপ পুত্র পাংকু

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : শতবর্ষী সোলেমান নেছাকে নেশার টাকা না পেয়ে প্রায়ই মারধর করেন মদ্যপ পুত্র মোতালেব হোসেন পাংকু (৫০)। সোমবার (২০ জুন) রাত ৯ টার দিকে বাড়ীতে বসে মদপান করে। বরাবরের মত নেশার টাকা চান বৃদ্ধা মায়ের কাছে। নেশার টাকা না দেয়ার ঘরের দরজা ভেঙ্গে পিটিয়ে বৃদ্ধা মায়ের বাম পা ভেঙ্গে ফেলেন। মদ্যপ ভাইয়ের পিটুনীতে আহত হন প্রতিবন্ধি বোন জামেলা খাতুন (৪৫)।
ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের দুলমা সাপমারা গ্রামে। বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ীয়া থানার এস আই হানিফ জানান, স্থানীয়দের অভিযোগের প্রেক্ষিতে মঙ্গলবার (২১ জুন) দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মাকে পিটিয়ে আহত করা মদ্যপ পুত্র পাংকু গা ঢাকা দিয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, মোতালেব হোসেন পাংকু (৫০) এক সময় চায়ের দোকান করে জীবিকা নির্বাহ করতো। এক সময় সে মদ ও ইয়াবা আশক্ত হয়ে বেপরোয়া হয়ে পড়ে। নেশার টাকা না পেয়ে নেশাগ্রস্থ পাংকু তার মাকে মাঝে মধ্যেই মারপিট করে। এক প্রতিবন্ধি মেয়ে নিয়ে সে বসবাস করেন। পাংকু সহ চার জন পুত্র সন্তান রয়েছে তার।
শতবর্ষী সোলেমান নেছা জানান, আমি গরীর মানুষ। টাকা পামু কই। টাকা না দিলেই আমারে মারপিট করে পাংকু। আমার ভাঙ্গা পায়ের চিকিৎসা কেমনে হবে বলেই বিলাপে বাতাস ভারী করে শতবর্ষী বৃদ্ধা।
স্থানীয় ইউনিয়ন পরিষদের মেম্বার শাহজাহান জানান, শতবর্ষী ঐ মহিলার পা ভেঙ্গে গেছে। মঙ্গলবার (২১ জুন) স্থানীয়ভাবে সামান্য চিকিৎসা দেয়া হয়েছে। তার আরও চিকিৎসা দরকার।
ফুলবাড়ীয়া থানার এসআই হানিফ জানান, নেশাগ্রস্থ পুত্রকে আটকের জন্য পুলিশ কাজ করছে। পাংকুকে দেখা মাত্র জানানোর জন্য স্থানীয়দের বলে আসা হয়েছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman