রবিবার, ০৩ Jul ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

মাটিতে হাত দিতে হবে – ইউএনও নাহিদুল করিম

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : যারা মাটিতে হাত দেয় তাদের মন অনেক নরম হয়। সুতরাং মাটিতে হাত দিতে হবে এবং সবজি বাগানের যথাযথ যত্ন নিতে হবে। শিক্ষা সহায়তার পাশাপাশি ছাত্র-ছাত্রীরা পারিবারিক সবজি বাগান করে পরিবারের পুষ্টি চাহিদা পূরণ করবে, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের এ উদ্যোগকে স্বাগত জানাই। শিখতে হবে, যত্ন ছাড়া ভালো কিছু পাওয়া যায় না। যত্ন ছাড়া শুধুমাত্র আগাছা বড় হয়। তাই লেখাপড়ার পাশাপাশি সবজি বাগানের প্রতি যত্নশীল হতে হবে।
ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ এর ফ্যামিলি ডেভলপমেন্ট ফর চিল্ডেন উইথ স্পন্সরশীপ (এফডিসিএস) শিক্ষাখাতের আর্থিক সহযোগিতা ও সবজি বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাহিদুল করিম এসব কথা বলেন। শুক্রবার (৩ জুন) ফুলবাড়ীয়া অফিসার্স ক্লাবে এফডিসিএস এর প্রোগ্রাম অফিসার যিহিস্কেল ইজারদার সভাপতিত্ব করেন।
মাসিক বেতন, পরীক্ষার ফি, ৯ম শ্রেণীর রেজি: ফি ও সাথে বাড়ির আঙিনায় সবজি বাগান করার জন্য চার ধরনের সবজি বীজ বিতরণ করা হয়।
উপজেলার ২টি ইউনিয়নের ৩টি শিক্ষা প্রতিষ্ঠানের ৩৫জন শিক্ষার্থী এবং একজন শিক্ষার্থীকে নার্সিং এ পড়ার খরচ বাবদ সাড়ে ৭ হাজার টাকা প্রদান করা হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman