মহান বিজয় দিবসে ফুলবাড়িয়ায় দিনব্যাপী কর্মসূচি


প্রকাশের সময় : ডিসেম্বর ১৫, ২০২২, ৫:৩৩ PM
মহান বিজয় দিবসে ফুলবাড়িয়ায় দিনব্যাপী কর্মসূচি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : শুক্রবার ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে ফুলবাড়িয়া উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগ দিনব্যাপী বিস্তারিত কর্মসূচি গ্রহণ করেছে। উপজেলা প্রশাসন আয়োজিত দিনব্যাপী কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে বিজয় দিবসের সূচনা, মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ, আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও সালাম গ্রহণ, সম্মিলিত কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন, বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, মুক্তির আলো উৎসব সহ নানা কর্মসূচি।
উপজেলা পরিষদ মাঠে গৃহিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন মহান মুক্তিযুদ্ধের সংগঠক, গণ পরিষদ সদস্য, সরকারি প্রতিশ্রুতি বাস্তবায়ন কমিটির সভাপতি এড. মোসলেম উদ্দিন এমপি। গৃহিত কর্মসূচিতে সবান্ধব আমন্ত্রণ জানিয়েছেন উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ নাহিদুল করিম।
উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে পৌর ভবন থেকে বিজয় র‌্যালি বের করা হবে সকাল ৯টায়। মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ ও সংক্ষিপ্ত আলোচনা সভা, বাদ যোহর বিশেষ মোনাজাত। বিকালে ৬টি ইউনিয়নে স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় গ্রুপ ভিত্তিক অংশ গ্রহণ। উপজেলা সদরে আয়োজিত কর্মসূচিতে সভাপতিত্ব করবেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. ইমদাদুল হক সেলিম। গৃহিত কর্মসূচিতে সর্বস্তরের নেতা কর্মীদের আমন্ত্রণ জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. হারুন অর রশিদ।

https://www.bkash.com/