ভালুকা মাতালেন লালন কন্যাখ্যাত ফরিদা পারভীন


প্রকাশের সময় : জানুয়ারী ৩১, ২০১৮, ১১:৫২ AM
ভালুকা মাতালেন লালন কন্যাখ্যাত ফরিদা পারভীন

জাহিদুল ইসলাম খান, ভালুকা : লালনখ্যাত দেশের জনপ্রিয় (একুশে পদক প্রাপ্ত) শিল্পী ফরিদা পারভীনের লালন গানে গতকাল মুগ্ধ হলেন ভালুকার সঙ্গীতানুরাগীরা ।মুধুময় কণ্ঠে লালনের প্রেম বিচ্ছেদ,দেহতত্ব,ও সংসারত্ব গান গেয়ে শ্রোতাদের আবিষ্ঠ করে রেখেছেন তিনি। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সন্ধ্যা থেকেই ভালুকা পৌরসভাস্থ আসপাডা’র মাঠে তরিকতে আহলে বাইত বাংলাদেশ,ভালুকা উপজেলা শাখার আয়োজনে এই অনুষ্ঠানে হাজার হাজার শ্রোতা ভিড় জমিয়েছিলেন এ শিল্পীকে কাছ থেকে এক নজর দেখা আর তার গান শোনার জন্য। তার প্রতিটা হ্নদয়স্পর্শী গান শোনার পর মুহুর মুহুর করতালির মাধ্যমে দর্শকরা তার ভালবাসার জোগান দিচ্ছিলো। এর আগে মঞ্চে আসেন বৃহত্তম ময়মনসিংহের বাউল সাধক শিল্পী সুনীল কর্মকার ও আরেক লালন শিল্পী টুনটুন বাউল।
এ লালন গান উপভোগ করতে সঙ্গীতানুরাগীদের পাশাপাশি ভালুকা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা যুবলীগ নেতা রফিকুল ইসলাম পিন্টু,ভালুকা উপজেলা যুবলীগের সভাপতি আনিসুর রহমান খান রিপন,আঞ্চলিক শ্রমিকলীগ সভাপতি নজরুল ইসলাম সরকার,পৌর আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আঃ সামাদ ফকির,যুবলীগ নেতা পলাশ মানিক,কাঞ্চন মন্ডল, কামরুল ইসলাম কাজলসহ সরকারী,বেসরকারী বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা,সাংবাদিক,রাজনৈতিক ব্যক্তিবর্গ,আহলে বাইতের সদস্যরা ও লালন অনুরাগী ভক্তশ্রোতারা।

তরিকতে আহলে বাইত ভালুকা উপজেলা শাখা এই আয়োজন করলেও অনুষ্ঠানের স্পন্সর হিসাবে ছিলেন,ময়মনসিংহ জেলা আ’লীগ নেতা,ভালুকা থেকে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব এম এ ওয়াহেদ।

https://www.bkash.com/