ভালুকা উপজেলা পরিষদ ও ইউএনওর বাসভবন বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি


প্রকাশের সময় : অগাস্ট ১১, ২০১৬, ১১:৫৫ AM
ভালুকা উপজেলা পরিষদ ও ইউএনওর বাসভবন বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি

images

জাহিদুল ইসলাম খান, ভালুকা (ময়মনসিংহ) : ভালুকা উপজেলা পরিষদ কার্যালয় ও উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবনটি আগামী সোমবারের মধ্যে বোমা মেরে উড়িয়ে দিয়ে তাঁকে হত্যা করার হুমকি প্রদান করা হয়েছে। গত মঙ্গলবার বিকালে ভালুকার ইউএনওকে মোবাইল ফোনের মাধ্যমে এ হুমকি প্রদান করেছে। এ ব্যাপারে ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী রুজু করা হয়েছে।
উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল আহসান তালুকদারের -০১৭৩৩৩৩৮৯০৩ নম্বর সরকারি মোবাইল ফোনে, গত মঙ্গলবার বিকাল ৫টা ৩৮ মিনিটের সময় ০১৮৩০৮৪৫২৪০ নম্বর মোবাইল থেকে উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন ও উপজেলা পরিষদ কার্যালয় আগামী সোমবারের মধ্যে বোমা মেরে উড়িয়ে তাকে হত্যার হুমকি প্রদান করা হয়। তবে হুমকি দাতার পরিচয় প্রদান করেনি। সেই প্রেক্ষিতে গত মঙ্গলবার সন্ধ্যায় ইউএনও মোঃ কামরুল আহসান তালুকদার বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি জিডি করেছেন।
ভালুকা মডেল থানার সাধারণ ডায়েরী নং-৩৮৫, তাং-০৯/০৮/১৬ ইং এবং ওই রাতেই এ বিষয়ে ময়মনসিংহের জেলা প্রশাসক, পুলিশ সুপার, অধিনায়ক র‌্যাব-১৪ ও চেয়ারম্যান উপজেলা পরিষদ, ভালুকা ময়মনসিংহের বরাবরে সদয় অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য লিখিত প্রতিবেদন প্রেরন করেছেন বলে জানা গেছে।
ভালুকা মডেল থানা ও র‌্যাব-১৪ ময়মনসিংহের পৃথক দুটি টিম হুমকির ঘটনাটি তদন্তে কাজ শুরু করেছেন বলে উপজেলা পরিষদ সুত্রে জানাযায়। বুধবার (১০আগস্ট) র‌্যাব-১৪ এর একটি দল এ ব্যাপারে তদন্তের জন্য ঘটনাস্থলসহ উপজেলার বিভিন্ন এলাকা পরিদর্শন করেছেন।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুল আহসান তালুকদার ঘটনার সততা নিশ্চিত করে জানান, পরবর্তীতে ওই মোবাইল নম্বরে ফোন করলে রিসিভ করা হয়নি।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, হুমকির বিষয়ে ঐদিনই সন্ধ্যায় মডেল থানায় একটি জিডি রুজু করা হয়েছে। জিডির প্রেক্ষিতে আমরা তদন্তে নেমেছি। কোথা থেকে হুমকি প্রদান করা হয়েছে ইতিমধ্যেই তা আমরা সনাক্ত করেছি, তবে কে হুমকি প্রদান করেছে তা সনাক্ত করতে পুলিশ কাজ করছে।
ভালুকা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম মোস্তফা জানান, বিষয়টি ইউএনও অবহিত করার পর ময়মনসিংহের জেলা প্রশাসক, পুলিশ ও র‌্যাব-১৪ কে লিখিতভাবে অবহিত করা হয়েছে।
র‌্যাব-১৪ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোহাম্মদ শরীফুল ইসলাম জানান, ইউএনও ভালুকা স্বাক্ষরিত, উপজেলা নির্বাহী অফিসারের বাস ভবন ও উপজেলা পরিষদ কার্যালয় বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি প্রদানের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে আমরা কাজ করছি।

https://www.bkash.com/