ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ আহত ৫


প্রকাশের সময় : মে ১, ২০১৮, ১০:২২ AM
ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ আহত ৫

জাহিদুল ইসলাম খান, ভালুকা : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকায় বাস-ট্রাক সংঘর্ষে ৪জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত  ৫জন। মঙ্গলবার (১ মে)  সকালে উপজেলার সীডষ্টোর ড্রাইভার পাড়া নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ঢাকা থেকে ময়মনসিংহ যাওয়ার পথে পাথর বোঝাই ট্রাকের চাকা ফেঁটে যায়। চালক ট্রাকটিকে রাস্তার একপাশে রাখার সময় ঢাকা থেকে ছেড়ে আসা সৌখিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে ধাক্কা খায় । এতে সৌখিন পরিবহনের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই ৩জন নিহত হয়। পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১জন মারা যায়। এ সময় আহত হয় কমপক্ষে ৫জন।

ঘটনাস্থলেই নিহতরা হলেন, সৌখিন বাসের হেলপার ফুলপুর উপজেলার লাউয়াড়ী গ্রামের ইউনুস মিয়ার ছেলে রাসেল আহম্মেদ রুবেল, যাত্রী ইশ্বরগঞ্জ উপজেলার মালিয়াদী গ্রামের আব্দুর রহমানের ছেলে ফারুক। ও অপর এক মহিলার পরিচয় জানা যায়নি।

চিকিৎসাধীন অবস্থায় ময়মনসিংহ সদরের নামা কাতলাসেন গ্রামের তোজাম্মেল হকের ছেলে তোফায়েল আহম্মেদ।

ভরাডোবা হাইওয়ে পুলিশের ইনচার্জ এস আই আঃ সালাম জানান, ময়মনসিংহগামী পিলার ভর্তি ট্রাকের পিছনের চাকা ফেটে গেলে চালক ট্রাকটিকে রাস্তার পাশে সাইট করার চেষ্টা করছিলেন । এ সময় পেছন থেকে সৌখিন পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটির সঙ্গে ধাক্কা দিলে এ মর্মান্তিক দূর্ঘটনা ঘটে।

https://www.bkash.com/