ভালুকায় নৌকার রেকর্ড জয় শেখ হাসিনাকে উপহার দিতে চাই- আলহাজ্ব এম এ ওয়াহেদ


প্রকাশের সময় : এপ্রিল ৭, ২০১৮, ১২:৪৩ PM
ভালুকায় নৌকার রেকর্ড জয় শেখ হাসিনাকে উপহার দিতে চাই-  আলহাজ্ব এম এ ওয়াহেদ

জাহিদুল ইসলাম খান,ভালুকা : বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ ১১ আসন(ভালুকা)-এ রেকর্ড জয় উপহার দিতে চান নৌকার মনোনয়ন প্রত্যাশী শিল্প উদ্যোক্তা আলহাজ্ব এম এ ওয়াহেদ।সারাদেশে ভোটের ব্যবধানে যে রেকর্ড হবে সেখানে নিজেকে রাখার অভিপ্রায়ে কাজ করার কথা জানিয়েছেন তিনি।

আতœবিশ্বাসী এ নেতা এই প্রতিবেদকের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন,দীর্ঘ সময় ধরে নিজ নির্বাচনী এলাকার মানুষের পাশে থাকা ওয়াহেদ আরো বলেন,ভালুকার কোন মানুষ যে কোন কাজে আমার কাছে যায় আমি অর্থনৈতিক থেকে শুরু করে সকল প্রকার কাজে তাদের উপকার করার সাধ্যমত চেষ্টা করি। দল মত নির্বিশেষে সবার উপকার করাই আমার ব্রত।

ওয়াহেদ বলেন,আগামী নির্বাচনে আওয়ামী লীগ থেকে অনেকেই প্রার্থী হতে চাচ্ছেন।বিষয়টি খুবই ইতিবাচক ।গণতান্ত্রিক দল হিসাবে আওয়ামী লীগে এমন প্রতিযোগিতা থাকবেই।বর্তমান এমপিও চেষ্টা করছেন।অন্যান্যরাও ভালো ভালো কাজ করার চেষ্টা করছেন। তবে আগামী নির্বাচনে আমার মতো তরুন,সৎ,উদ্যমী, ও কর্মীবান্ধব নেতাকে মনোনয়ন দিলে লক্ষ ভোটের ব্যবধানে জয়ী হতে পারবো।কারণ ইতিমধ্যে আমি আমার নির্বাচনী এলাকা গুছিয়ে আনতে পেরেছি।তৃণমূলের নেতারা আমাকেই সমর্থন করছে।

ওয়াহেদ আরো বলেন,আমি ভালুকায় এম এ ওয়াহেদ ফাইন্ডেশনের মাধ্যমে ছাত্র/ছাত্রীদের বৃত্তি দেওয়া ,গরীবদের ঘর দেওয়া,বিভিন্ন মসজিদ,মাদ্রাসা,মন্দিরে,কোটি কোটি টাকার অনুদান দেওয়া,নিজ খরচে রাস্তা নির্মাণ,শীতার্তদের মাধে সমগ্র উপজেলায় কম্বল বিতরণসহ বহু সামাজিক কাজে নিজেকে প্রায় ২০বছর সমপ্রিকৃত রাখছি।এসব কারণে ভালুকার আপামর জনসাধারণ আমাকে এমপি হিসাবে পেতে ইতিমধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছেন।

তিনি বলেন, আমি তৃণমূলের প্রতিটি সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে সরকারের উন্নয়নের চিত্র ভোটারদের কাছে তুলে ধরছি।

ভালুকার শিক্ষাক্ষেত্রে আরো সংস্কার প্রয়োজন,গ্রামের ও আন্ত ইউনিয়নে রাস্কা পাঁকাকরণ করা দরকার,তিনি এসব ক্ষেত্রে মনোযোগ দিতে চান।তিনি তার কষ্টার্জিত অর্থ বর্তমানে যেভাবে দান করছেন এমপি হতে পারলেও ভালুকা বাসীর জন্য তা অব্যাহত থাকবে।ওয়াহেদ বলেন আমি এমপি হলে শিপ্লাঞ্চল খ্যাত ভালুকাকে একটি আধুনিক উন্নয়নশীল ও মাদক মুক্ত সমৃদ্ধি উপজেলা হিসাবে প্রতিষ্ঠিত করবো।

https://www.bkash.com/