ভালুকায় থ্যালাসেমিয়া এক রোগীকে রক্ত দিলেন ওসি


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১৯, ২০১৮, ১২:৪৩ PM
ভালুকায় থ্যালাসেমিয়া এক রোগীকে রক্ত দিলেন ওসি

জাহিদুল ইসলাম খান, ভালুকা : ময়মনসিংহের ভালুকায় যুবসমাজ সহ পুলিশ প্রশাসনকে উৎসাহ যোগাতে স্বেচ্ছায় রক্তদান করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ। সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয় এর আহবানে সারোয়ার নামের একজন থ্যালাসেমিয়া রোগীকে রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার মাস্টার হাসপাতালে  তিনি এ রক্তদান করেন। সার্বক্ষনিক ব্যাস্ত একজন সরকারী  কর্মকর্তা হয়ে রক্তদানে এগিয়ে আসায় এলাকার স্বেচ্ছাসেবীদের মাঝে ইতিবাচক ভূমিকার সৃষ্টি হয়েছে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেইসবুকে রক্তদানের ছবিটি পোস্ট করে ওসিকে ধন্যবাদ ও সাধুবাদ জানানোর কারণে, যা ইতিমধ্যে ভালুকায় ভাইরাল হয়ে গেছে।
সমাজসেবায় উৎসাহমূলক স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয় এর সভাপতি আসাদুজ্জামান সুমন বলেন, একজন ওসির রক্তদান স্বেচ্ছাসেবী সহ সমাজের সকলস্তরের মানুষকেই রক্তদানে উৎসাহিত করবেন। এটি একটি উদাহরনই নয় সমাজের মাঝে উজ্জল দৃষ্টান্তও হয়ে থাকবে।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, স্বেচ্ছাসেবী সংগঠন অভ্যুদয় এর মাধ্যমে রক্তদানের মত একটি মহৎ কাজে অংশগ্রহন করতে পেরে আমি আনন্দিত। রক্ত একটি অমূল্য সম্পদ এটা তৈরি করা যায়না। একজন মানুষের শরীর থেকেই আরেকজন মানুষ দান করতে হয়। আমি আমার থানার সহকর্মীদের স্বেচ্ছায় রক্তদানের জন্য আহবান জানিয়েছি।

https://www.bkash.com/