ভালুকার ২ মেধাবী ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির হাল ধরতে চান


প্রকাশের সময় : মে ৭, ২০১৮, ২:৩৬ PM
ভালুকার ২ মেধাবী ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটির হাল ধরতে চান

জাহিদুল ইসলাম খান, ভালুকা : ভালুকা উপজেলার ২ কৃতি সন্তান মেধাবী ছাত্রনেতা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক পদ প্রার্থী হয়েছেন। তারা হলেন,উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডষ্টোর এলাকার মিনার হোসেন । সে এইবারের কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি প্রার্থী। মিনার বর্তমান কেন্দ্রীয় কমিটির উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক। অপরদিকে ডাকাতিয়া ইউনিয়ন কাতলামারী গ্রামের ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আঃ হামিদ। সে এইবারের কমিটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক পদ প্রার্থী। হামিদ কয়েকদিন আগে বিলুপ্ত হওয়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন।

সভাপতি প্রার্থী ছাত্রনেতা মিনার হোসেন বলেন,আমি ২০০৩সাল হতে ছাত্রলীগের সাথে সংপৃক্ত আছি। স্কুল,কলেজ,ইউনিয়ন ,উপজেলা এমনকি জেলা পর্যায়ে ছাত্রলীগ করার পর কেন্দ্রীয় ছাত্রলীগে আছি। আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এইবার সুযোগ দেয় তাহলে আমি সবার চাহিদা বুঝবো। এবং ছাত্রলীগকে একটি মডেল ছাত্রলীগ প্রাণপ্রিয় নেত্রীকে উপহার দিতে পারবো।

সাধারণ সম্পাদক প্রার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র আঃ হামিদ বলেন, আমি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসাবে সততা নিষ্টা ও দায়িত্ববোধ নিয়ে দায়িত্ব পালন করেছি। আশা করি আমার প্রাণপ্রিয় নেত্রী ছাত্রলীগের অভিভাবক বিশ্ব নেত্রী জননেত্রী শেখ হাসিনা এইবার আমাকে দায়িত্ব দিবে। আর আমাকে দায়িত্ব দিলে সম্পূর্ণ সততার সহিত প্রাচীন এই সংগঠনের সুনাম অক্ষুন্ন রাখবো এবং ছাত্রলীগ কে একটি পরিচ্ছন্ন কমিটি উপহার দিবো।

https://www.bkash.com/