ভালুকার পল্লীতে খুনের বিচার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন


প্রকাশের সময় : নভেম্বর ২৩, ২০১৬, ১:৫৪ PM
ভালুকার পল্লীতে খুনের বিচার দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন

bhaluka-23-11জাহিদুল ইসলাম খান ভালুকা : উপজেলার পল্লীতে খুনের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে এলাকাবাসী। ঘটনাটি বুধবার (২৩নভেম্বর) সকালে উপজেলার ডাকাতিয়া ইউনিয়নের আঙ্গারগাড়াস্থ কালিরচালা এলাকায়।
স্থানীয় সুত্র জানায়,উল্লেখিত এলাকার মৃত আব্দুস সামাদ ফকিরের ছেলে লোমহর্ষক ভাবে খুন হওয়া আবুল হাসেমের খন্ডিত মৃতদেহ ৫দিন পুর্বে উদ্ধার করা হলেও এখনো পর্যন্ত খুনের রহস্য ও খুনীদের আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনায় ক্ষুব্ধ এলাকাবাসী বুধবার সকালে দ্রুত ঘটনার রহস্য উদঘাটন ও আসামী গ্রেফতারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসুচী পালন করেছে।
এলাকাবাসীর দাবী পরকীয়ার কারনে খুন হয়েছে আবুল হাশেম। মানববন্ধনে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল ইসলাম,ইউপি সদস্য আসাদুজ্জামান দুদু, স্থানীয় বাসিন্দা আঃ আউয়াল, হারুন অর রশিদ, বাবুল,ফারুক হোসেন প্রমুখ।কর্মসুচীতে প্রায় ৫শতাধিক নারী ও পুরুষ অংশ নেয়। স্থানীয় ইউপি সদস্য আসাদুজ্জামান দুদু বলেন,মৃত আবুল হাসেমের স্ত্রীর সঙ্গে জনৈক মাহমুদুল হাসান নামে একজনের পরকীয়া ছিল বলে আমাকে সে জানিয়ে ছিল। স্ত্রীর অবৈধ সম্পর্ক থাকার কারনে তার জীবন সংকটাপন্ন ছিল বলেও সে অভিযোগ করেছে। সুতরাং এ মৃত্যুর ঘটনা উদঘাটনে কালক্ষেপনের কোন কারন দেখছিনা। ইউপি চেয়ারম্যান বলেন,ডিবিতে মামলা স্থানান্তর না হলে প্রকৃত দোষীরা ধরা ছোঁয়ার বাইরে থেকে যাবে। উল্লেখ্য, গত ১৪নভেম্বর সন্ধায় বাড়ি থেকে বের হওয়ার পর আবুল হাশেমকে খুজে পাওয়া যাচ্ছিলনা। শুক্রবার (১৮নভেম্বর)তার খন্ডিত মৃতদেহ স্থানীয় একটি পোল্ট্রি খামারের লিটারের গর্ত থেকে উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্ত্রী ও মেয়েকে আটক করা হলেও এখনো পর্যন্ত মৃত্যুর রহস্য উদঘাটন ও লাশের খন্ডিত অংশ হাত,পা ও মাথা উদ্ধার হয়নি। এ নিয়ে স্থানীয়দের মধ্যে তীব্র ক্ষোভ বিরাজ করছে।

https://www.bkash.com/