সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

ভালবাসা দিবসে সমবায় অফিসার হিসাবে ভালুকায় যোগদিলেন জাকারিয়া

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ভাগ্যের লিখন, না যায় খন্ডন। কখন কিভাবে আসবে ভালবাসা সে কি আর জানা যায়? এমন এক ঘটনা ঘটেছে আবু মুহাম্মদ জাকারিয়া’র ক্ষেত্রে। ময়মনসিংহ জেলা সমবায় কর্মকর্তার কার্যালয়ে জাকারিয়া জেলা অডিটর পদে কর্মরত ছিলেন। সম্প্রতি তাঁকে উপজেলা সমবায় কর্মকর্তা হিসাবে ভালুকায় বদলী করা হয়। ১৪ ফেব্রুয়ারি বিশ^ ভালবাসা দিবস পহেলা ফালগুন ভালুকা উপজেলায় উপজেলা সমবায় কর্মকর্তা হিসাবে আবু মোহাম্মদ জাকারিয়া যোগদান করেন। যোগদান করতে গেলে তাঁকে ফুল দিয়ে বরণ করেন কর্মরত কর্মকর্তা-কর্মচারীরা। দায়িত্ব অর্পণ করেন উপজেলা সমবায় কর্মকর্তা মন্তোষ কুমার গোপ। দায়িত্বভার গ্রহণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন এর সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে নবযোগদানকৃত সমবায় কর্মকর্তা আবু মোহাম্মদ জাকারিয়া কে তাঁর নামঙ্কিত একটি নোট প্যাড উপহার দেন।

যোগদান করে নতুন সমবায় কর্মকর্তা আবু মোহাম্মদ জাকারিয়া তার ফেইসবুক আইডিতে লিখেছেন- প্রকৃতি আজ দক্ষিণা দুয়ার খুলে দিয়েছে। সে দুয়ারে বইছে ফাগুনের হাওয়া। বসন্তের আগমনে কোকিল গাইছে গান। ভ্রমরও করছে খেলা। গাছে গাছে পলাশ আর শিমুলের মেলা। আজ পহেলা ফালগুন। তাই কবির ভাষায়- ” ফুল ফুটুক আর না-ই ফুটুক আজ বসন্ত”। সবাইকে বসন্তের শুভেচ্ছা।
আজ বসন্তের প্রথম দিন পহেলা ফালগুন। এরূপ সুন্দর একটি দিনের পড়ন্ত বিকেলে আমি, উপজেলা সমবায় কর্মকর্তা, ভালুকা, ময়মনসিংহ এর দায়িত্বভার গ্রহণ করলাম।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman