ভাগের অংশ আমরা ফুলবাড়ীয়ায় দিবো – নাদের চৌধুরী


প্রকাশের সময় : ডিসেম্বর ২৬, ২০১৭, ৪:৩৭ AM
ভাগের অংশ আমরা ফুলবাড়ীয়ায় দিবো – নাদের চৌধুরী

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : বিশিষ্ট নাট্যকার ব্যক্তিত্ব ও জাসদ স্থায়ী কমিটির সদস্য নাদের চৌধুরী বলেন, আগামী নির্বাচনে মহাজোট তথা ১৪দলীয় জোট শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবে এবং সেই সরকারে অল্প হলেও জাসদের ভাগ থাকবে, সেই ভাগের অংশ আমরা ফুলবাড়ীয়ায় দিবো। আর এজন্যই আমরা ফুলবাড়ীয়ায় আসছি, নেতারা আসছেন আমাদের নেতার পক্ষে কথা বলার জন্য এসেছি, মিছিল করবো, আসতেই থাকবো, বিজয় মিছিল করে তারপর ক্ষান্ত হবো।
তিনি বলেন, ঢাকা থেকে ময়মনসিংহ আসতে যত না কষ্ট হয়েছে তার চেয়ে বেশি কষ্ট হয়েছে ফুলবাড়ীয়া উপজেলা সদর থেকে বাকতা ইউনিয়নে আসতে গিয়ে। নেতৃবৃন্দ বলেছেন, সারা দেশে উন্নয়নের নহর বইছে, কি এমন সমস্যা হয়েছে যে, ফুলবাড়ীয়ার রাস্তায় আলকাতরা পড়ছে না, পিচ পড়ছে না, পাথর পড়ছে না, এমপি সাহেব কি করছেন? এই কারণে আমরা ফুলবাড়ীয়ার মানুষের জনগণের খেয়াল রাখার জন্য, জনগণের প্রতি নজর দেয়ার জন্য আমাদের পরীক্ষিত, সবদিক দিয়ে শক্তিশালী সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে ফুলবাড়ীয়ার জনগণের জন্য মনোনিত করেছি তার মাধ্যমে ফুলবাড়ীয়া উন্নয়নের মডেল হবে।
নাদের চৌধুরী বলেন, ২০১৪সালের যে নির্বাচন হয়েছে, সেটা হয়েছে রিহেস সেল, আগামী ২০১৮সালের নির্বাচন হবে ফাইনাল নির্বাচন, এ নির্বাচনে আমরা (জাসদ) কোন ধরনের ছাড় দিবো না।
সামবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৭.৩০মিনিটে বাকতা উচ্চ বিদ্যালয় মাঠে ৭নং বাকতা ইউনিয়ন জাসদের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জাসদ স্থায়ী কমিটির সদস্য, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক ও বিশিষ্ট নাট্যকার নাদের চৌধুরী এসব কথা বলেন।
এতে প্রধান বক্তা ছিলেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ সম্পাদক ও ময়মনসিংহ মহানগর জাসদ সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক নাঈমুল আহসান জুয়েল, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ খালেদ, জাতীয় কৃষক জোটের সাংগঠনিক সম্পাদক রতন সরকার, উপজেলা জাসদ সভাপতি আব্দুর রহমান সরকার, পৌর জাসদ সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক শামসুল আলম খান, ময়মনসিংহ মহানগর জাসদ নেতা মাহবুবুর রহমান মনির, শরিয়তুল্লাহ মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মাস্টার, ইব্রাহীম খলিল, ডাঃ আজহারুল ইসলাম হেলাল, আয়ুব আলী সরকার, মেছের আলী ফকির প্রমুখ। সম্মেলনে সভাপতিত্ব করেন জাসদ নেতা ফজলুল হক সঞ্চালনা করেন নূরে আলম বিএসসি।
এর আগে অতিথিবৃন্দ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন।

https://www.bkash.com/