বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদের শোক সভা


প্রকাশের সময় : মে ১৫, ২০১৬, ১:৫৩ PM
বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদের শোক সভা

piপ্রেস বিজ্ঞপ্তি : ১৪ মে’২০১৬, শনিবার সন্ধায় ঢাকা’র এলিফ্যান্ট রোডস্থ “ময়মনসিংহ অডিটোরিয়ামে” বৃহত্তর ময়মনসিংহ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, ঢাকা, এর সম্মানিত উপদেষ্টা ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী জনাব প্রমোদ মানকিন ও সাবেক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন (অবঃ) মজিবুর রহমান ফকিরের শোক সভা ও দোয়া অনুষ্ঠান সংগঠনের সভাপতি সাবেক যুগ্ম-সচিব, ক্যাপ্টেন (অবঃ) জামিলুর রহমান খানের সভাপতিত্বে ও বীর মুক্তিযোদ্ধা আঃ কুদ্দুস খানের পরিচালনায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে পরিষদের নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল, তার “স্বাগত বক্তব্যে সদ্য প্রয়াত প্রমোদ মানকিন ও মজিবুর রহমান ফকিরের বৃহত্তর ময়মনসিংহের বিভিন্ন উন্নয়নে ভূমিকা ও বিভাগ বাস্তবায়নে অবদানের কথা দৃঢ় চিত্তে স্বীকার করতঃ তাদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন।”
সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা হারুন-উর-রশিদ ও পবিত্র বাইবেল পাঠ করেন গাম্বলং গোমেজ। সভায় মরহুমদ্বয়ের সামাজিক, রাজনৈতিক ও দেশের উন্নয়নে বিভিন্ন কর্মকান্ডের প্রশংসা করে বক্তব্য রাখেন মাহফিজুর রহমান, ময়মনসিংহ জিলা সমিতি, ঢাকার সভাপতি শিল্পপতি এ.ডি.এম. সালাউদ্দিন হুমায়ুন, শেরপুর জেলা কল্যাণ সমিতির’র সংগ্রামী সাধারণ সম্পাদক ইঞ্জি: আঃ রাজ্জাক, পরিষদের সহ-সভাপতি আতিকুজ্জামান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক অধ্যাপক আকবর সিরাজী, মোঃ হেলাল উদ্দিন, সাইফুদ্দিন আহমেদ মনি, সহ-সভাপতি ফেরদৌসী রহমান কুসুম, বৃহত্তর ময়মনসিংহ সমিতির এডহক কমিটি ও পরিষদের সদস্য এবং জাতীয় যুব-শ্রমিক লীগের সদস্য সচিব এ,কে,এম, রফিকুল ইসলাম রফিক, এড. রুহুল আমিন, জিলুর রহমান দিদার, অধ্য শফি খন্দকার, ছাত্রলীগ নেতা ও সংগঠনের সদস্য লতিফুল ইসলাম নিপুল, রুস্তম আলী, ছাত্রলীগ নেতা ও ময়মনসিংহ জেলা ছাত্রকল্যান সমিতির সভাপতি মফিদুল হক সজল। বি,জি, প্রেস কর্মচারী-ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ ফরিদুর রহমান, জগন্নাথ বিশ্ববিদ্যালয় ফুলবাড়ীয়া ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি অশি, সাধারণ সম্পাদক শুভ, কর কর্মকর্তা আব্দুস সামাদ, মোঃ আমসার আলী, মোঃ জাকির হোসেন, হাফিজা ইয়াসমিন লাকী, শিল্পী আক্তার নুপুর, জুই, তানিয়া, পপি, সৈয়দ ইকবাল হোসেন, আদনান শাহরিয়ার নাজিন, মাহমুদুল হাসান মামুন, কামাল হোসেন, মোঃ হানিফ দালাল, নাসির উদ্দিন ও মোঃ ইউসুফ আলী দাড়িয়া।
উক্ত সভায় আগামী ২৭ মে’২০১৬ বিভাগ বাস্তবায়ন ও উন্নয়ন পরিষদ, ঢাকার এর সাধারণ সভা ও কাউন্সিল অনুষ্ঠিত হওয়ার বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়।
সভা শেষে প্রয়াতদের স্মরণে ১ মিনিট নীরবতা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। মরহুমদ্বয়ের বিদেহী আত্মার দোয়া সহ যুগ্ম-সচিব আবু রায়হান আলবেরুনীর শশুর প্রয়াত আলহাজ্ব ওমর ফারুকের আত্মার মাগফিরাত কামনা করে ও দোয়া করা হয়। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন ক্যাপ্টেন (অবঃ) জামিলুর রহমান খান।

https://www.bkash.com/