সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৬ পূর্বাহ্ন

বীরমুক্তিযোদ্ধার উপর হামলার ঘটনায় থানায় অভিযোগ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাধাকানাই ইউনিয়নের ধুরধুরিয়া গ্রামে পূর্ব সুত্রতার জেরে মুক্তিযোদ্ধা ইউনুস আলী (৫৯) এর উপর হামলার ঘটনা ঘটেছে। শনিবার (৪আগস্ট) বিকালে এমন বর্বরোচিত হামলার ঘটনায় ফুলবাড়িয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলে নিশ্চিত করেছেন আহত মুক্তিযোদ্ধার ছেলে মো: আব্দুল্লাহ। পুলিশ হাসপাতাল ও ঘটনাস্থল ধুরধুরিয়া গ্রাম পরিদর্শন করেন।
পরিবার সূত্রে জানা গেছে, ধুরধুরিয়া গ্রামে মুক্তিযোদ্ধা ইউনুস আলীর বাড়ী। বাড়ীর দক্ষিণ পাশের্^ লেয়ার মুরগীর খামার ও মাছের ফিসারি আছে। সেই খামার ও ফিসারি থেকে মাঝে মধ্যেই মাছ, ডিম ও মুরগি চুরি হয়। এনিয়ে প্রতিবেশি আবুল কাশেম গংদের সাথে মাঝে মধ্যেই কথা কাটাকাটি চলে। পূর্ব সূত্রতার জেরে শনিবার (৪সেপ্টেম্বর) বিকাল ৪.৩০মিনিটের দিকে বাড়ীর ফিসারির পাড়ে পাকা রাস্তায় এসে খারাপ গালিগালাজ শুরু করে। মুক্তিযোদ্ধা ইউনুস আলী গালিগালাজ করতে নিষেধ করলে আবুল কাশেমের পুত্র চান মিয়া, সুরুজ মিয়া ও লাল মিয়া মৃত কুদরত আলীর পুত্র আবুল কাশেম, চান মিয়ার স্ত্রী রিনা আক্তার সংঘবদ্ধভাবে দেশিয় অস্ত্র নিয়া মুক্তিযোদ্ধার উপর ঝাপিয়ে পড়ে। এতে তিনি মারাত্মকভাবে আহত হন। পরিবার ও স্থানীয়রা উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
ওয়ার্ড মেম্বার নজরুল ইসলাম বলেন, ইউনুছ আলী রাধাকানাই বাজার থেকে মুরগি খাদ্যের বস্তা নেয়ার পথে ঐ মহিলা রাস্তা খারাপ গালিগালাজ ও পথ আটকে রাখে। ইউনুছ যাওয়ার চেষ্টা করলে ঐ মহিলার স্বামী পিছন থেকে বাঁশ দিয়ে এলোপাথারি মারপিট শুরু করে। পরে স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় হাসপাতালে ভর্তি করে।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবু বকর সিদ্দিক বলেন, আমি বর্বরোচিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। কাশেমের পরিবার পিচ কমিটির সদস্য ছিলেন। স্বাধীন এ দেশে একজন বীরমুক্তিযোদ্ধার হামলা চালিয়ে যে অপরাধ করেছে, দ্রুত এর বিচার করতে হবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman