শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০১:৪৫ অপরাহ্ন

বিমানের ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি সৌদি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : বাংলাদেশ থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এখনো ফ্লাইট পরিচালনার জন্য অনুমতি দেয়নি সৌদি আরব সরকার। দেশটির কর্তৃপক্ষ শর্ত সাপেক্ষে সে দেশের বাণিজ্যিক ফ্লাইট পরিচালনার ঘোষণা দিয়েছিল। সেই অনুযায়ী বিমান প্রস্তুতি নিলেও এখনো বিমান বাংলাদেশ এয়ারলাইন্সকে অনুমতি দেয়নি তারা।

আজ বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিমান। এতে বলা হয়, সৌদি কর্তৃপক্ষ এখন পর্যন্ত ফ্লাইট পরিচালনার অনুমতি দেয়নি। সৌদি সরকারের অনুমতি পাওয়ার পর বিমান ফ্লাইট পরিচালনা করবে। সৌদি গমনেচ্ছু সব যাত্রীর যাত্রার তারিখ, সময় ইত্যাদি যথাসময়ে অবহিত করা হবে।

গতকাল বুধবার বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ওয়েবসাইটে জানানো হয়েছিল তারা জেদ্দা, রিয়াদ ও দাম্মামে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইট চালু করবে। আগামী ২১ সেপ্টেম্বর থেকে প্রতি সোম ও বৃহস্পতিবার দাম্মাম থেকে ফ্লাইট পরিচালনা করবে বিমান। ঢাকা থেকে রিয়াদে প্রতি শনি, সোম ও বৃহস্পতিবার ফ্লাইট পরিচালনা করা হবে। ২৪ সেপ্টেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার ঢাকা-জেদ্দা-ঢাকা রুটে ফ্লাইট চালাবে বিমান। এ ছাড়া চট্টগ্রাম-জেদ্দা-ঢাকা রুটে ২১ সেপ্টেম্বর থেকে প্রতি সোমবার, ঢাকা-জেদ্দা-চট্টগ্রাম রুটে ২০ সেপ্টেম্বর থেকে প্রতি রোববার ফ্লাইট পরিচালনা করা হবে। এ তথ্য জানানোর মাত্র এক দিন পরই সৌদি সরকারের অনুমতি না পাওয়ার তথ্য জানাল বিমান। সূত্র আমাদেরসময়

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman