বিএনপি নেতাকে মারধর করে টাকা ও মোবাইলসেট ছিনতাই


প্রকাশের সময় : জুন ৯, ২০১৬, ১১:৩৮ AM
বিএনপি নেতাকে মারধর করে টাকা ও মোবাইলসেট ছিনতাই

imagesমোঃ মনিরুজ্জামান খান, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি : ভালুকায় এক বিএনপির নেতার পথরোধ করে বেধরক মারপিট করে টাকা ও মোবাইলসেট ছিনতাই করে নিয়ে গেছে একটি সংঘবদ্ধদল। ঘটনাটি ঘটেছে বুধবার সন্ধ্যায় উপজেলার বানদিয়া গ্রামে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নিয়ে গেলে তা পুলিশ গ্রহন করেনি বলে বাদির অভিযোগ।
অভিযোগে জানা যায়, উপজেলার ২ নম্বর মেদুয়ারী ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক খান বুধবার সন্ধায় বান্দিয়া প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে বাড়ি যাওয়ার সময় স্থানীয় মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের বাড়ির সামনে পৌছামাত্র একই গ্রামের বেলায়েত হোসেনের ছেলে জামাল ও জিলহক, মোফাজ্জল হোসেনের ছেলে আশিকুর রহমান ও হাসমত আলীর ছেলে কাজিম উদ্দিনের নেতৃত্বে ৬/৭ জনের একটি সংঘবদ্ধদল তার গতিরোধ করে তাকে দেশিও অস্ত্রশস্ত্র দিয়ে বেধরক মারপিট করে নগদ ১৭ হাজার টাকা ও ২৫ হাজার টাকা মূল্যের একটি মোবাইলসেট ছিনতাই করে নিয়ে যায়। এসময় আব্দুর রাজ্জাকের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ঘটনায় আব্দুর রাজ্জাক তার ভাগিনা সফিকুল ইসলামের মাধ্যমে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ পাঠানো হলে তা পুলিশ গ্রহণ করেনি বলে তিনি অভিযোগ করেন।
ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ জানান, এ ব্যাপারে তার কাছে কোন অভিযোগ আসেনি।

https://www.bkash.com/