রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২, ০১:২৪ পূর্বাহ্ন

বাংলাদেশ স্কাউটস ফুলবাড়িয়া উপজেলার শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : মঙ্গলবার (২৩ আগস্ট) বাংলাদেশ স্কাউটস ফুলবাড়িয়া উপজেলা শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। পৌর সদরের নোঙ্গর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সম্মেলনের প্রথম ধাপে বিগত দিনের কার্যক্রম আলোচনা ও পর্যালোচনা করে বর্তমান কমিটি বিদায় নেন। দ্বিতীয় অধিবেশনে আগামী ৩ বছরের জন্য একটি নির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

গঠন ও নিয়মানুযায়ী কমিটির সভাপতি পদাধিকার বলে উপজেলা নির্বাহি অফিসার। সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে ফুলবাড়িয়া উপজেলার অন্যতম বিদ্যাপীঠ, অন্যতম সফল শিক্ষক, শিক্ষক নেতা পলাশীহাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এ.কে.এম শামছুল হক।

সম্পাদক

এছাড়াও কমিশনার করা হয়েছে উপজেলা শিক্ষা অফিসার কে। কোষাধ্যক্ষ নির্বাচিত হয়েছেন সরকারি ফুলবাড়িয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবু ওবায়দা বাবুল। খুব শীঘ্রই বিধি মোতাবেক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে বলে জানা গেছে। কমিটির প্রথম সভা থেকে নির্বাহি কমিটির মেয়াদ হবে ৩ বছর।
অভিনন্দন : পলাশীহাটা স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ এ.কে.এম শামছুল হক কে বাংলাদেশ স্কাউটস ফুলবাড়িয়া উপজেলা শাখার সম্পাদক নির্বাচিত করায় সম্মানিত নির্বাচক মন্ডলি ও কাউন্সিলরদের প্রতি কৃতজ্ঞতা এবং নবনির্বাচিত সম্পাদককে অভিনন্দন জানিয়েছেন প্রতিষ্ঠানটির পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ডা: তোফাজ্জল হোসেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman