বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ করার ঘোষণা সনোয়ালের


প্রকাশের সময় : মে ১৯, ২০১৬, ২:১৮ PM / ১২৪
বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ করার ঘোষণা সনোয়ালের

Assam-Bangladesh-550x412ফুলবাড়িয়া নিউজ 24 ডটকম : অবৈধ অনুপ্রবেশকারীদের রোধ করাই প্রথম কাজ হবে বলে জানিয়েছেন আসামের বিজেপির নবনির্বাচিত মুখ্যমন্ত্রী সর্বোয়ানন্দ সনোয়াল। বৃহস্পতিবার এনডিটিভিকে দেওয়া এক সাক্ষাতকারে এই কথা জানান সনোয়াল। অনুপ্রবেশ রোধ, বাংলাদেশ-ভারত সীমান্ত বন্ধ করা, ছোট চা উৎপাদনকারীদের সমস্যা দূর করা ও বেকার সমস্যা দূর করাই তার বড় চ্যালেঞ্জ। খবর ফাস্টপোষ্ট ও বিজনেজ স্টান্ডার্ডের।

তিনি বলেন, যে কোনো সংকট সমাধানের জন্য জোটের মিত্রদের নিয়ে সমাধান করা হবে। বাংলাদেশ থেকে আসা অভিবাসীদের সম্পর্কে তিনি বলেন, বাংলাদেশি অভিবাসীদের রোধ করতে সীমান্ত বন্ধ করে দেওয়া হবে। প্রকৃত ভারতীয়দের নামের একটি তালিকা প্রস্তুত করা হবে। এটি ভারতের নাগরিকদের স্বার্থের জন্যই করা হবে। প্রস্তুতকৃত প্রকৃত তালিকা হিন্দু বা মুসলিম বলে কিছু নেই। সবার স্বার্থ সুরক্ষা পাবে।

আসন্ন নির্বাচনের জয়ের সম্পর্কে বিজেপির এই প্রার্থী বলেন, আসামের মানুষ কংগ্রেসের নেতৃত্বে অভ্যস্ত। তারা আসামে সুশাসন চায়। আসামের ভোটাররা বিজেপি ও জোটকে ক্ষমতায় দেখতে চায়। বিজেপি ক্ষমতায় আসলে জোটের সঙ্গে আলোচনা করে সংকট সমাধান করা হবে বলে জানান তিনি।