সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৭ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ার স্বেচ্ছাসেবক দলের বলিষ্ঠ ও শক্তিশালী কমিটি হবে – এড. আজিজুর রহমান

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা বিএনপি’র সদস্য এড. আজিজুর রহমান বলেছেন, গণতন্ত্র পূণ: প্রতিষ্ঠায় ফুলবাড়িয়ার স্বেচ্ছাসেবক দলের বলিষ্ঠ ও শক্তিশালী কমিটি অগ্রণী ভূমিকা পালন করবে। তিনি আরও বলেন, স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীতে রনি সরকার অনেক বাঁধা ডিঙিয়ে সাহস করে যে, আয়োজন করে আমাদেরকে আসার সুযোগ করে দিয়েছেন তার জন্য আমার ব্যক্তিগত তথা বিএনপি’র পক্ষ থেকে ধন্যবাদ জানাচ্ছি। এত বেরিকেটের পরও শত শত নেতা কর্মীরা উপস্থিত হওয়ায় আগামীদিনের স্বেচ্ছাসেবক দলের সুবাতাসের ইঙ্গিত বহন করে। আগামী দিনে যে আন্দোলন হবে তাতে ফুলবাড়িয়ার স্বেচ্ছাসেবক অগ্রণী ভুমিকা পালন করবে আমি বিশ্বাস করি।

 

বৃহস্পতিবার (১৯আগস্ট) ফুলবাড়িয়ার ছনকান্দা রোডস্থ সরকার বাড়ী চত্বরে উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে ফুলবাড়িয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ময়মনসিংহ জেলা বিএনপি’র সদস্য এড. আজিজুর রহমান এসব কথা বলেন। উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক প্রার্থী এএসএম পারভেজ রনি সরকার’র সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা বিএনপি’র সদস্য এড. আজিজুর রহমান। এ সময় জেলা বিএনপি’র সদস্য এ.কে.এম শমসের আলী, উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান পলাশ, বিএনপি নেতা ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদশা, সাবেক ছাত্রনেতা গোলাম সামদানী সেলিম, বিএনপি নেতা এড. তামান্না, স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি আবুল ফজল, পৌর যুবদলের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার শামসুর রহমান শামীম, স্বেচ্ছাসেবক দল নেতা শাহিন, পায়েল মন্ডল, বুলবুল আহমেদ, আবু সাইদ, আয়েস আহমেদ, রফিকুল ইসলাম ও উমর ফারুক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব প্রার্থী নাজমুল ইসলাম ফকির ও পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক প্রার্থী মো: আলাল আহমেদ।
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালকী কমিউনিটি সেন্টারে করার কথা থাকলেও দুপুরের পর কমিউনিটি সেন্টারের সামনে অবস্থান নেয় থানা পুলিশ। ফলে আয়োজকরা কৌশলে সরকার বাড়ী চত্বরে প্রোগ্রামের ভেন্যু পরিবর্তন করে।
আলোচনা সভা শেষে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। এরপর একটি র‌্যালি বের হয়ে সামনে গেলে পুলিশ বাঁধা দেয় সেখানে র‌্যালি সমাপ্তি করে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman