ফের কটাক্ষের শিকার দীপিকা


প্রকাশের সময় : ডিসেম্বর ১২, ২০২৩, ৩:৪৮ PM
ফের কটাক্ষের শিকার দীপিকা

এ বছরে ঘুরে দাঁড়িয়েছে বলিউড। একাধিক সিনেমা সাফল্য ও প্রশংসা পেলেও কিছু কিছু তারকা অভিনয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন বারবার। জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন সেই তালিকায় কিছুদিন আগেই যুক্ত হন।

তার অভিনীত ‘পাঠান’ সিনেমাটি রেকর্ড গড়লেও একটি গানে নিজেকে খোলামেলাভাবে উপস্থাপন করায় রীতিমতো ট্রলের শিকার হতে হয় তাকে। এর কিছুদিন যেতে না যেতেই ব্যক্তিজীবন নিয়ে মন্তব্য করেও বেশ বিপাকে পড়েন তিনি। এবার নতুন করে এই পথে হাঁটলেন এই অভিনেত্রী।

সম্প্রতি মুক্তি পেয়েছে তার বহুল আলোচিত ‘ফাইটার’ সিনেমার ট্রেলার। যেখানে ‘পাঠান’ সিনেমার রূপেই ধরা দিয়েছেন দীপিকা। কেউ কেউ সিনেমাটির নায়ক ঋত্বিক রোশনের সঙ্গে তার রোমান্স ভালোভাবে গ্রহণ করলেও বেশিরভাগই করছেন সমালোচনা। অযাচিতভাবে নিজেকে উপস্থাপন করেছেন দীপিকা বলেই মন্তব্য করছেন তারা।

যেমনটা দীপিকার কাছে তারা প্রত্যাশা করেন না। যে কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে তাকে নিয়ে ট্রল করতে দেরি করছেন না নেটিজেনরা। সব মিলিয়ে চলতি বছর দীপিকার সিনেমা সাফল্য পেলেও ব্যক্তিজীবন নিয়ে চলছে নানা হাসি তামাশা।
তবে ‘ফাইটার’ সিনেমা দিয়ে কটাক্ষের শিকার হলেও ট্রেলারে অন্যান্য তারকার উপস্থিতি বেশ প্রশংসা কুড়িয়েছে। চমত্কার ভিএফএক্স, অ্যাকশন, ড্রামা, ইমোশন ও দেশপ্রেমে পরিপূর্ণ এই সিনেমা দর্শকদের প্রত্যাশা বাড়িয়ে তুলেছে। যা মুক্তির পর বক্স অফিসেও প্রভাব ফেলবে বলে মনে করছেন সিনেবোদ্ধারা।

https://www.bkash.com/