ফুলবাড়ীয়া যুবলীগের আহ্বায়ক কমিটি : আ: কুদ্দুছ আহ্বায়ক রাসেল যুগ্ন আহ্বায়ক-১


প্রকাশের সময় : জানুয়ারী ১৮, ২০১৮, ১:৩৯ PM
ফুলবাড়ীয়া যুবলীগের আহ্বায়ক কমিটি : আ: কুদ্দুছ আহ্বায়ক রাসেল যুগ্ন আহ্বায়ক-১

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। ১০জানুয়ারি বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশীদ এ কমিটি অনুমোদন দেন। ফুলবাড়ীয়া কলেজের সাবেক জিএস মো: আব্দুল কুদ্দুছ কে আহ্বায়ক, মুঞ্জুরুল হক রাসেল ও ফারক আহমেদ মন্ডল কে যুগ্ন আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অপর সদস্যরা হলেন এড. কায়সার কবির তাপস, এ টি এম মহসীন শামীম, অছেক বিল্লাহ শামীম, আব্দুল মালেক, সাইফুল আলম কাজল, মুঞ্জুরুল হক মেম্বার, জুলহাস উদ্দিন, মো: মফিজ উদ্দিন, সারোয়ার আলম মল্লিক, মামুনুর রশীদ, এস এম মোকাদ্দেস সুমন, মো: রাজ্জাক আলী, তোফায়েল আহাম্মেদ, শাকের আহাম্মেদ খান, কায়সার আহাম্মেদ বুলেট, তারিকুল ইসলাম তারেক, রেজাউল করিম চৌধুরী, জয়নাল আবেদীন।
চিঠিতে উল্লেখ করা হয় বাংলাদেশ আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির সিদ্ধান্ত মোতাবেক ময়মনসিংহ জেলার অন্তর্গত ফুলবাড়ীয়া উপজেলার উপরোল্লিখিত ২১ (একুশ) সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ১০ জানুয়ারি হতে ৯০দিনের জন্যে অনুমোদন দেয়া হলো। নির্ধারিত সময়ের মধ্যে সকল ইউনিয়ন শাখার সম্মেলন সমাপ্ত পূর্বক উপজেলা শাখার সম্মেলন সম্পন্ন করবে।
বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বিকালে আহ্বায়ক কমিটির কর্মকর্তারা ফুলবাড়ীয়া পৌর সদরে মোটর সাইকেল শোডাউন করে। পরে সদরের স্মৃতিসৌধ চত্বরে তাদের ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এ. কে. এম মাসুদুল আলম লিটন, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ।

https://www.bkash.com/