ফুলবাড়ীয়া থানার ঝাড়ুদার রনিদাস এখন আব্দুল্লাহ


প্রকাশের সময় : মে ২৩, ২০১৮, ৫:১২ AM
ফুলবাড়ীয়া থানার ঝাড়ুদার রনিদাস এখন আব্দুল্লাহ

 

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া থানার ঝাড়ুদার রনিদাস হিন্দু ধর্ম হতে ধর্মান্তরিত হয়ে আব্দুল্লাহ নামে ইসলাম ধর্ম গ্রহণ করায় ফুলবাড়ীয়া থানায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ মে) ইফতার মাহফিলের আয়োজন করে ফুলবাড়ীয়া থানা প্রশাসন। এতে অংশ নেন থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের, সেকেন্ড অফিসার সাইদুর রহমান, তাবলীগ জামাতের আমীর, থানা মসজিদের ইমাম ও খতিব। এরপর অর্কিড ফুল দিয়ে শুভেচ্ছা জানান থানা অফিসার ইনচার্জ শেখ কবিরুল ইসলাম।


সংক্ষিপ্ত বক্তব্যে শেখ কবিরুল ইসলাম বলেন, নব্য মুসলমান ‘আব্দুল্লাহ’ এখন নিস্পাপ, তার সৌজন্যে একটি ইফতার আয়োজনে আমাদেরকে আল্লাহ তা হয়তবা মাফ করে এর উছিলায় বেহেশত দান করবেন।
নব্য মুসলমান আব্দুল্লাহ জানিয়েছেন, তার বাড়ী ময়মনসিংহ জেলা সদরের বড় মসজিদ এলাকায়। তিনি দীর্ঘদিন যাবত ঐ মসজিদ ও মাদ্রাসায় মুসলমানদের নামাজ ও কুরআন তেলাওয়াত শুনে আসছেন। সে থেকেই তার আগ্রহ এ ধর্মের প্রতি। ৫ সদসস্যের পরিবারে কথা বলেছেন তিনি, সবাই রাজি। তারা ইসলাম ধর্ম গ্রহণ করবেন কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, তারা যেহেতু আমার প্রতি সদয় সেহেতু আমি চেষ্টা করবো তাদেরকে ধর্মান্তরিত করতে। আব্দুল্লাহ এর ৫ সদস্যের মধ্যে তিনি, স্ত্রী, মেয়ে রিয়া, বাবা-মা।

তিনি পবিত্র রমযান মাসে ধর্মান্তরিত হওয়ার নিয়্যতে প্রথম রমযান বাদে সকল সবগুলো রমযান রেখে যাচ্ছেন। তিনি বলেন, আমি ওসি স্যারের প্রতি খুবই সন্তুষ্ট কারণ ধর্মান্তরিত হওয়ার কথা শুনে স্যার আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন যেমন- পাঞ্জাবি, পায়জামা, অনুষ্ঠান আয়োজন ইত্যাদি তাৎক্ষনিক করেছেন।
পরে বিশ্বের সকল মানুষের কল্যাণ কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

https://www.bkash.com/