ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবীতে কালো পতাকা মিছিল : ভাংচুর


প্রকাশের সময় : নভেম্বর ১৪, ২০১৬, ৩:২৪ AM
ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবীতে কালো পতাকা মিছিল : ভাংচুর

98520ফুলবাড়িয়া নিউজ 24ডটকম: ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ সরকারীকরণের দাবীতে অব্যাহত আন্দোলনের দ্বিতীয় ধাপের প্রথমদিন গতকাল রবিবার দুপুর ১টার দিকে আন্দোলনকারীরা উপজেলা সাব রেজিস্ট্রি ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের জানালার কাঁচ ভাংচুর করেছে। এর আগে বেলা সাড়ে ১১টার দিকে কলেজ ক্যাম্পাস থেকে কালো পতাকাসহ মিছিল বের করে আন্দোলনকারীরা। দুপুর ১টার দিকে উপজেলা পরিষদের সামনে পথসভায় বক্তব্য রাখতে থাকেন তারা। এরই মধ্যে আন্দোলনকারীদের একটি অংশ অফিসে প্রবেশ করে ভাংচুর চালায়। দুপুর ২টা পর্যন্ত কলেজের সামনে বিক্ষোভকারীরা বক্তব্য রাখেন সেখান থেকে একটি মিছিল আলম এশিয়া পরিবহণের চাকা ঘুরবে না বলে সেøাগান দিতে থাকে।

fulbaria-pic-college-mymensingh-13-11-16
ক্ষতিগ্রস্থ অফিস পরিদর্শন করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা ও থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব। ২টি অফিস ভাংগচুরের ঘটনা প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব বলেন এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।
উল্লেখ্য যে শনিবার (১২নভেম্বর) শিক শিার্থী ও জনতার যৌথ সভায় ৬দিনের কর্মসূচী ঘোষণা করা হয়। আগামী শনিবার জনসমাবেশের মাধ্যমে এই কর্মসূচী শেষ হবে এবং নতুন কর্মসূচী আসতে পারে।

https://www.bkash.com/