ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবী ৬দিনের কর্মসূচী : শিক্ষক জনতার বিক্ষোভ


প্রকাশের সময় : নভেম্বর ১২, ২০১৬, ২:২১ PM
ফুলবাড়ীয়া কলেজ সরকারীকরণের দাবী ৬দিনের কর্মসূচী : শিক্ষক জনতার বিক্ষোভ

pic-fulbaria-12-11-16ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ফুলবাড়ীয়া ডিগ্রী কলেজ সরকারীকরণের দাবীতে শিক শিার্থী ও জনতার যৌথ সভা, ৬দিনের কর্মসূচী ঘোষণা শেষে বিােভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার কলেজের শিক্ষক মিলনায়তনে সকাল ১১ টায় স্থানীয় বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, ব্যবসায়ী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে আলোচনায় বসেন শিকরা। সুধী সমাবেশের মুল বক্তব্য পর্যালোচনা ও উপস্থিত নেতৃবৃন্দের মতামতের ভিত্তিতে রবিবার হতে আগামী শনিবার পর্যন্ত কর্মসূচী ঘোষণা করা হয়।
দীর্ঘ প্রায় ৫ঘন্টার আলোচনায় দাবী আদায় কমিটির আহ্বায়ক অধ্যাপক এস এম আবুল হাশেমের সভাপতিত্বে বক্তব্য রাখেন পৌর মেয়র গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা এম, এ জব্বার, এডভোকেট শামছুল হুদা, আনোয়ারুল হক মুঞ্জু তালুকদার, বিশিষ্ট রাজনীতিবিদ জামাল উদ্দিন সরকার, উপজেলা জাতীয় পার্টীর সভাপতি আলহাজ্ব মোঃ নাজমুল হক সরকার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মো : কবীর হোসেন, কামরুজ্জামান, প্রভাষক এটিএম মহসিন শামিম, মোঃ হারুনুর রশিদ হারুনসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ। সভায় সকলের ঐক্যমতের ভিত্তিতে ৬দিনের কর্মসূচীতে রয়েছে –
১৩ নভেম্বর রবিবার- ফুলবাড়ীয়া কলেজ সরকারিকরণ দাবি আদায় না হওয়া পর্যন্ত ফুলবাড়ীয়া বাজারের সকল দোকান এবং চলাচলকারী যানবাহনে কালো পতাকা উত্তোলন। বেলা ১২টায় কলো পতাকা সহ বিক্ষোভ মিছিল। ১৪ নভেম্বর সোমবার- সকাল ১০টায় বিক্ষোভ মিছিল এবং ১২টায় সাংবাদিক সম্মেলন।
১৫ নভেম্বর মঙ্গলবার- মুক্তিযোদ্ধাদের আলোচনা সভা শেষে বিক্ষোভ মিছিলে সহায়তা। ১৬ নভেম্বর, বুধবার- সকাল ১১টা থেকে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ স্থানে পথসভা। ১৭ নভেম্বর বৃহস্পতিবার, সকাল ১২ টায় গণমিছিল এবং শনিবারের সভার জন্য মাইকিং। ১৯ নভেম্বর শনিবার বিকাল ২টায় কলেজ মাঠে জনসমাবেশ।
কর্মসূচী প্রণয়ন শেষে এক বিক্ষোভ মিছিল সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

https://www.bkash.com/