ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণ : হরতাল-অবরোধ স্থগিত : নতুন কর্মসূচী


প্রকাশের সময় : নভেম্বর ৮, ২০১৬, ৪:৩৯ AM
ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণ : হরতাল-অবরোধ স্থগিত : নতুন কর্মসূচী

fulbaria-pic-college-07-11-16ফুলবাড়িয়া নিউজ 24ডটকম ঃ ময়মনসিংহের ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণের দাবিতে অব্যাহত আন্দোলনের ২৪দিনের মাথায় হরতাল-অবরোধ কর্মসূচী স্থগিত করে নতুন কর্মসূচী হিসেবে গতকাল সোমবার মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করায় জনমনে স্বস্তি ফিরে এসেছে। উদ্ভুত পরিস্থিতি নিয়ে আজ মঙ্গলবার ফুলবাড়ীয়া কলেজ হলরুমে সূধীজনের সাথে মত বিনিময় সভা আহ্বান করেছেন কলেজ সরকারিকরণ দাবী আদায় কমিটি।
এর আগে শনিবার (৫নভেম্বর) বিকেল সাড়ে ৪টায় জেলা প্রশাসক মো. খলিলুর রহমান এর আমন্ত্রনে তাঁর সম্মেলন কক্ষে আন্দোলনকারী শিক্ষক, ছাত্র, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের সঙ্গে দীর্ঘ আলোচনার পর হরতাল-অবরোধ কর্মসূচী স্থগিত রাখতে একমত পোষণ করেন বলে সূত্রে জানা গেছে। আন্দোলনকারীদের দাবীর পক্ষে জেলা প্রশাসক মহোদয় প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস দেন। এরপর চলমান আন্দোলনের নতুন কর্মসূচী হিসেবে দাবী আদায় না হওয়া পর্যন্ত মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী অব্যাহত থাকবে বলে আন্দোলনকারী শিক্ষক নেতারা জানিয়েছেন।
গতকাল সোমবার আন্দোলনকারীরা ময়মনসিংহ- ফুলবাড়ীয়া সড়কে মানব বন্ধন ও উপজেলার প্রধান প্রধান সড়কে বিক্ষোভ কর্মসূচী পালন করেছে।

https://www.bkash.com/