ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচী


প্রকাশের সময় : অক্টোবর ২৪, ২০১৬, ১:০৯ PM
ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণের দাবিতে অবস্থান কর্মসূচী

fulbaria-pic-2ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়ীয়া কলেজ জাতয়ীকরণের দাবিতে অব্যাহত আন্দোলনে আজ সোমাবর উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন কলেজের শিক্ষার্থী, শিক্ষক-কর্মচারি ও অভিভাবকরা।
গত ১৫ অক্টোবর শিক্ষা মন্ত্রণালয় থেকে ২৩ টি কলেজ জাতীয়করণের কথা ঘোষণা করা হয়। এতে ফুলবাড়ীয়া কলেজের নাম না থাকায় ওই দিন থেকেই মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও হরতালের মত কর্মসূচি পালন করে আসছে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।
সোমবার বেলা ১১টার দিকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে বেলা ১২টার দিকে শিক্ষক ও শিক্ষার্থীরা উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন। এসময় শিক্ষকেরা বলেন, কলেজ জাতীয়করণে না হওয়া পর্যন্ত আমাদের আন্দোলন চলবে। এই আন্দোলন থামানোর একমাত্র পথ হচ্ছে আমাদের দাবি মেনে নিয়ে ফুলবাড়ীয়া কলেজটি জাতয়ীকরণ করা।
এসময় ফুলবাড়ীয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লীরা তরফদার শিক্ষকদের দাবির সাথে একাত্বতা ঘোষণা করে বলেন, সরকার বিরোধী আন্দোলন করে দাবি আদায় করা যাবে না। ইউএনও শান্তিপূর্ণ আন্দোলন করে যাওয়ার জন্য শিক্ষক ও শিক্ষার্থীদের প্রতি আহ্বান জানান।

https://www.bkash.com/