ফুলবাড়ীয়ায় সংবাদ সম্মেলনে বিএনপি’র প্রার্থী উমর ফারুক কে বয়কট চান মাহমুদ কে প্রার্থী ঘোষনা


প্রকাশের সময় : ডিসেম্বর ৩, ২০১৫, ২:৫৩ PM
ফুলবাড়ীয়ায় সংবাদ সম্মেলনে বিএনপি’র প্রার্থী উমর ফারুক কে বয়কট চান মাহমুদ কে প্রার্থী ঘোষনা

105ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : শিবির ও জামায়াত নেতা উমর ফারুককে ফুলবাড়ীয়া পৌর নির্বাচনে বিএনপি’র মনোনীত প্রার্থী করায় বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার থানা বিএনপি’র অফিসে পৌর বিএনপি সাংবাদিক সম্মেলন করেছে। সম্মেলনে উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ ইঞ্জি. শামছ উদ্দিন আহমদকে অবাঞ্চিত ঘোষণা ও তার মনোনীত প্রার্থীকে বয়কট এবং নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিএনপি নেতা আলহাজ্ব চান মাহমুদ সরকারকে পৌর বিএনপি ও অঙ্গ সংগঠন মনোনিত প্রার্থী ঘোষণা করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব এ.কে.এম শমসের আলী। আরও বক্তব্য রাখেন উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ মাসুদ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেতা কবির হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি ও মনোনয়ন বঞ্চিত আবুল ফজল, পৌরসভার ৯টি ওয়ার্ড বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকদের পক্ষে মনোনয়ন বঞ্চিত মাহবুবুর রহমান শিকদার বুলবুল।
সম্মেলনে বিএনপি নেতারা অভিযোগ করেন ৩০/৩৫লাখ টাকার বিনিময়ে ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ উমর ফারুককে মনোনয়ন দিয়েছেন। যার কোন বিএনপি’র প্রাথমিক সদস্যপদও নেই। উপজেলা বিএনপি’র সভাপতি ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ পৌর বিএনপি ও অংগ সংগঠনের কোন মতামত না নিয়ে স্বৈরাচারী কায়দায় বিএনপি কে ধ্বংস করার জন্য রাস্তা থেকে ধরে এনে একজন কে মনোনয়ন দিয়েছেন। পৌর নেতৃবৃন্দ আশাবাদী ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ মনোনিত প্রার্থীর জামানত বাজেয়াপ্ত হবে এবং তাদের প্রার্থী চান মাহমুদ সরকার জয়লাভ করবে। বিএনপিতে গণতন্ত্র থাকলেও ফুলবাড়ীয়া বিএনপিকে ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ প্রা: লি: কোম্পানী করছে।
মেয়র পদে মনোনয়ন বঞ্চিত ও উপজেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি আবুল ফজল বলেন, আমার কাছে ২৫লাখ টাকা চেয়েছিল তার পিএস লতিফের কাছে ১২লাখ টাকা জমা দিয়েছি- সেই লতিফ মোবাইল বন্ধ করে এখন আতœ গোপনে আছে। আমি টাকার কাছে হেরে গেছি। এই ইঞ্জি. শামছ উদ্দিন আগামী ইউপি নির্বাচনে ১৩টি ইউনিয়নে মনোনয়ন বাণিজ্য করবে- আমরা তা করতে দেব না, তৃণমুল বিএনপি এখন সজাগ হয়ে গেছে, সে জীবনে অনেক কুকর্ম করেছে।
মেয়র পদে আরেক বঞ্চিত প্রার্থী মাসুদ আহমেদ মাসুদ বলেন, ম্যাডাম খালেদা জিয়াকে অশালীন উক্তি করে ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ বলেছিলেন ৫জানুয়ারি সংসদ নির্বাচনে অংশ গ্রহণ না করার কারণে আমি এমপি হতে পারলাম না।
৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ও মেয়র পদে মনোনয়ন বঞ্চিত মাহবুবুর রহমান শিকদার বুলবুল বলেন, ইঞ্জি. শামছ উদ্দিন আহমদ ফুলবাড়ীয়া এলাকার বিএনপি নেতাকর্মীদের কে কুত্তার মত মনে করে।

https://www.bkash.com/