ফুলবাড়ীয়ায় শান্তিপূর্ণ্য পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১, ২০১৮, ১:০১ PM
ফুলবাড়ীয়ায় শান্তিপূর্ণ্য পরিবেশে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত

ফুলবাড়িয়া নিউজ 24 ডটকম : বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) থেকে শুরু হওয়া মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষায় ফুলবাড়ীয়ায় ৭টি কেন্দ্রে শান্তিপূণ্য পরিবেশে প্রথমদিনের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভোকেশনালসহ ৬ হাজার ১শ ২২ জন পরীক্ষার্থী অংশ নেয়ার কথা থাকলেও প্রথমদিন ৪১পরীক্ষার্থী পরীক্ষা দিতে আসেনি। নুতন কেন্দ্র মোহাম্মদ নগর উচ্চ বিদ্যালয়ের সার্বিক পরিবেশ ফুলবাড়ীয়ার অন্যান্য সকল কেন্দ্রের চেয়ে ভাল হওয়ায় প্রশংসা করেছেন কেন্দ্র পরিদর্শকরা। এ ছাড়াও মাদ্রাসা কেন্দ্রের পরিবেশ দিন দিন উন্নতির দিকে ধাপিত হচ্ছে বলে জানান উপজেলা নির্বাহী অফিসার। অপরদিকে পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে কোন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল না জানা গেছে।


সকাল ১০.১০ মিনিট থেকে শুরু করে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত বিভিন্ন কেন্দ্রে ও ভেন্যূ পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার। ফুলবাড়ীয়া পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ভেন্যূ কেন্দ্রে সার্বক্ষনিক দায়িত্ব পালন করেছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিউলী হরি।
ফুলবাড়ীয়া মডেল পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব মো: আব্দুল হাই জানান, ১৯০৭জন পরীক্ষার্থীর মধ্যে ৯জন; পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজ কেন্দ্র সচিব অধ্যক্ষ এ.কে.এম শামসুল হক জানান, ১০২৯জনের মধ্যে কোন অনুপস্থিত নাই, পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব আব্দুর রেজ্জাক জানান, ১০৮১ জনের মধ্যে ৫জন ও ভোকেশনালে ৩০৮জনের মধ্যে ১জন, মোহাম্মদ নগর উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৫৮৮জনের মধ্যে ৩জন, ফুলবাড়ীয়া কে.আই ফাজিল মাদ্রাসা কেন্দ্র সচিব এ. কে. এম হান্নান সরকার জানান, ৮২৫জনের মধ্যে ২২জন ও আছিম তা’লিমুল মিল্লাত দাখিল মাদ্রাসা কেন্দ্র সচিব মাও. আব্দুল হক জানান, ৩৮৪জনের মধ্যে ১জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল।
এ ছাড়াও উপজেলা শিক্ষা কমিটির সদস্য এড. ইমদাদুল হক সেলিম বিভিন্ন কেন্দ্র ও ভেন্যূ কেন্দ্র পরিদর্শন করেছেন।

https://www.bkash.com/