সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

ফুলবাড়িয়া বিএনপি’র নব গঠিত কমিটির পরিচিতি সভাটি গণ সমাবেশের প্রস্তুতি সভা

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপি’র নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভাটি শেষ পর্যন্ত গণ সমাবেশের প্রস্তুতি সভার ব্যানারে শেষ হয়েছে। শনিবার (৮ অক্টোবর) উপজেলা বিএনপি’র আহবায়ক আখতারুল আলম ফারুকের বাস ভবনে সভাটি আহ্বান করা হলে কিছু নেতা এর বিরোধিতা করে জেলা বরাবর একটি লিখিত আবেদন করে। শেষ পর্যন্ত জেলার নেতারা সভায় যোগদান করার জন্য আছিমে পৌঁছালে সেখানে ক্ষুদ্ধ নেতা কর্মীরা গাড়ি ভাংচুর ও নেতাদের লাঞ্চিত করে।
শনিবার দুপুরে আসন্ন গণ সমাবেশের প্রস্তুতি সভার ব্যানারে উপজেলা বিএনপি’র আহবায়কের বাস ভবনে অনুষ্ঠিত সভায় যোগদান করেন প্রধান অতিথি ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র আহবায়ক ডা: মাহবুবুর রহমান লিটন।
ফুলবাড়িয়া উপজেলা বিএনপি’র আহবায়ক আখতারুল আলম ফারুকের সভাপতিত্বে উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বাদলের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক ডা: মাহবুবুর রহমান লিটন, যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, শুক্কুর মাহমুদ, আল ফাত্তাহ মুহাম্মদ আব্দুল হান্নান খান সহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
আগামী ১৫ অক্টোবর ময়মনসিংহ বিভাগীয় গণ সমাবেশের আগে নব গঠিত ফুলবাড়িয়া উপজেলা ও পৌর বিএনপি’র পরিচিতি সভা স্থগিত চেয়ে জেলা বরাবর আবেদন করে নব গঠিত কমিটির ৪ জন যুগ্ম আহ্বায়ক। কিন্তু সেই আবেদন উপেক্ষা করে জেলার নেতারা ফুলবাড়িয়া আসলে ক্ষুব্ধ নেতা কর্মীরা গাড়ি ভাংচুর ও নেতাদের লাঞ্চিত করেছে।
এদিকে শুক্রবার রাত থেকে বিএনপি’র একটি গ্রুপ সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচিতি সভা স্থগিত এমন প্রচার দিয়ে ভাইরাল করার চেষ্টা করে। পাল্টা বিপরীত গ্রুপ তারাও এর জবাবে গুজবে কান না দিতে ব্যাপক প্রচারণা চালায়। ফলে টান টান উত্তেজনার মধ্যদিয়ে সভা শেষ হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman