ফুলবাড়িয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল মালেক সরকারের পিতা আর নেই : সাংসদসহ বিভিন্ন মহলের শোক


প্রকাশের সময় : জানুয়ারী ২৬, ২০১৮, ২:২৬ PM
ফুলবাড়িয়া উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ আব্দুল মালেক সরকারের পিতা আর নেই : সাংসদসহ বিভিন্ন মহলের শোক

 

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৬নং ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মালেক সরকারের পিতা আলহাজ্ব মোঃ মকবুল হেসেন শুক্রবার (২৬ জানুয়ারি) সন্ধা ৬:০৫ মিনিটে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহ…. রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১১২ বছর। মৃত্যুকালে তিনি ৪ ছেলে, ১মেয়েসহ বহু স্বজন রেখে গেছেন। শনিবার (২৭ জানুয়ারি) আন্ধারিয়াপাড়া মারকাজ জামে মসজিদ মাঠে জানাজা নামাজ অনুষ্ঠিত হবে। জানাজা শেষে মরহুমকে আন্ধারিয়াপাড়া কেন্দ্র কবরস্থানে দাফন করা হবে।
চেয়ারম্যান আব্দুল মালেক সরকার মুঠোফোনে ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম কে জানান, তাঁর বাবা বাড়ীর পুকুরে মাগরিবের নামাজের জন্য ওযু করে ফরজ নামাজা আদায় করেছেন। কিন্তু সুন্নত নামাজ আদায় করতে পারেননি। বাবার সাথে সবশেষ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) বাড়ীতে গিয়ে কথা বলে এসেছি, উনাকে বলেছি, আপনি মোড়ে চলে যান চা খেতে, কত টাকা লাগবে আপনার? তিনি মশকরা করে বলেছেন, যত পার টাকা দাও, দিতে থাক দেহি (দেখি)।
শোক প্রকাশ : ফুলবাড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ৬নং ফুলবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুল মালেক সরকারের পিতা আলহাজ্ব মোঃ মকবুল হেসেন এর মৃত্যুতে জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এড. মো: মোসলেম উদ্দিন, উপজেলা পরিষদ  চেয়ারম্যান এড. মো: আজিজুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আব্দুর রাজ্জাক, পৌর মেয়র মো: গোলাম কিবরিয়া, আলম এশিয়া পরিবহণ প্রা: লি: চেয়ারম্যান এড. ইমদাদুল হক সেলিম, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মো: হারুন অর রশিদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি রফিকুল ইসলাম রকিব, ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম প্রকাশক ও প্রবাসি ইঞ্জি. কায়সারুল হক, সম্পাদক আলহাজ্ব ডা: মো: আব্দুর রাজ্জাক, দৈনিক আমাদের সময় ফুলবাড়িয়া প্রতিনিধি মো: আব্দুস ছাত্তার, মানব জমিন প্রতিনিধি এনায়েতুর রহমান শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা এবং আত্মার মাগফেরাত কামনা করেছেন।

https://www.bkash.com/