রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ায় হাসপাতালে ১০ বেড আইসোলেশনের জন্য প্রস্তুত

ফুলবাড়িয়া নিউজ 24 ডটকম : ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের নির্দেশনায় ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনের জন্য ১০টি বেড প্রস্তুত সম্পূন্ন হয়েছে। ইতিমধ্যে ওয়ার্ডে নতুন ৪টি সিলিং ফ্যান সংযোজন করা হয়েছে। পরিস্কার পরিচ্ছন্নতার কাজও শেষ হয়েছে। ওয়ার্ডের সার্বিক বিষয়ে খোঁজ খবর নিতে সোমবার সকালে ওয়ার্ড পরিদর্শন করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ। এ সময় মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআই) এস এম হাসমত আলী, প্রধান সহকারী খোরশেদ আলম অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন।
হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: হারুন আল মাকসুদ জানান, নতুন বিল্ডিং এর ৩য় তলায় আইসোলেশনের জন্য ১০টি বেড প্রস্তুত। যে সকল কর্মীরা সেখানে দায়িত্ব পালন করবেন তাদের একটি প্রাথমিক তালিকাও প্রস্তুত করা হয়েছে। হাসপাতালে সেবা দেওয়ার জন্য প্রয়োজনীয় সংখ্যক অক্সিজেন সিলিন্ডারও রয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বিধান চন্দ্র দেবনাথ জানান, নিতান্তই যাদের অক্সিজেন প্রয়োজন হবে তাদেরকে আইসোলেশনে রেখে অক্সিজেন সহ অন্যান্য চিকিৎসা দেওয়া হবে। তবে আমার বার্তা হচ্ছে, উপজেলাবাসী মিলে আমরা করোনা প্রতিরোধে এগিয়ে আসি। মাস্ক পড়ি, স্বাস্থ্যবিধি মেনে সরকারী নির্দেশনা পালন করি। সম্মেলিত প্রচেষ্টায় করোনা প্রতিরোধ করে আমরা বিজয়ী হবো।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman