সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০২:০২ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ায় সওজ’র ঢেবে যাওয়া কালভার্ট সংস্কার

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়িয়া-ময়মনসিংহ সড়কের জোরবাড়িয়া উত্তরপাড়া পিচ করা রাস্তায় হঠাৎ গর্ত হয়ে যাওয়া অংশ চব্বিশ ঘন্টার মধ্যে সড়ক ও জনপথ বিভাগ সংস্কার করে যান চলাচল স্বাভাবিক করেছে। তবে কালভার্টটি যোগাযোগ বিচ্ছিন্ন হওয়ার আগেই পূনরায় নতুন কালভার্ট করার আহ্বান জানিয়েছেন চালক, পথচারী ও সচেতন মহল।
২১আগস্ট সকালে হঠাৎ উক্ত সড়কের মাঝখানের একটি অংশ ঢেবে যায়। দূর্ঘটনা এড়াতে স্থানীয়রা ঐ অংশে গাছের ডাল ভেঙ্গে লাল কাপড় দিয়ে নিশানা টাঙিয়ে দেয়। রাজধানী ঢাকা, বিভাগীয় শহর ময়মনসিংহ ও দেশের বিভিন্ন স্থানে যাওয়ার একমাত্র রাস্তা এটি। জেলা সদর থেকে উপজেলায় কয়েকশ মানুষ প্রতিদিন ২বার আসা যাওয়া করে অফিস করে থাকেন। বিকল্প রাস্তা থাকলেও ঐসব রাস্তা দিয়ে দূরপাল্লার যানবাহন চলাচল করতে পারবে না। কারণ ঐসব রাস্তা ভারী যানবাহন চলাচল উপযোগি নয়। তাই দ্রুত কালভার্টটি পুনরায় নতুন করে নির্মাণ সময়ের দাবী।
ময়মনসিংহ সড়ক ও জনপথ বিভাগের এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ার (এক্স এন) ওয়াহিদুজ্জামান বলেন, নতুন করে কালভার্টটি করার জন্য ফান্ড চাওয়া হয়েছে। টেন্ডারের মাধ্যমে আগামী ২/৩মাসের মধ্যে সেখানে নতুন কালভার্ট হবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman