সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৫৯ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ায় শীতের দিনে তপন নেতার বাড়ী গরম

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : শীত বিদায় নেওয়ার পথে, হঠাৎ সকাল বেলা পিঠার দাওয়াতে সরগরম হয়ে উঠেছিল গ্রামের বাড়ি। আয়োজনও ছিল ব্যাপক। পিঠার কোন অভাব হয়নি। যার যার ইচ্ছেমতো মন ভরে পিঠা খেয়েছে। পিঠা উৎসবকে কেন্দ্র করে নেতা কর্মীদের এক মিলন মেলায় পরিণত হয় ঐদিন। জেলা আওয়ামীলীগের সাবেক শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, সাবেক জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক, বিশিষ্ট শিল্পপতি শেখ গোলাম মোস্তফা তপন তালুকদার শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) ব্যতিক্রমি এ আয়োজন করেন গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার হোরবাড়ী গ্রামে।
ময়মনসিংহ জেলা সদর সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতা কর্মী ও বন্ধুবান্ধব বিশিষ্টজনদের উপস্থিতিতে উৎসবটি মিলন মেলায় পরিণত হয়।
এতে ময়মনসিংহ জেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ইউছুফ খান পাঠান, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মো: আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মেদ চৌধুরী, ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম মাস্টার, সালিনা চৌধুরী, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক এ.কে.এম মাসুদ আলম লিটন, ঘাতক দালাল নির্মুল কমিটির সাংগঠনিক সম্পাদক মো: আব্দুল মোতালেব সেলিম, কৃষকলীগের সাবেক সভাপতি ওসমান গনি, ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল ইসলাম তোতা, আ’লীগ নেতা ফখরুল হাসান, সাবেক মেম্বার চান্দালী সরকার, স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক কামরুজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman