সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১, ০১:০৯ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ায় মাদকের টাকা না পেয়ে আপন খালা কে কূপিয়ে হত্যা

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা পালোয়ান মার্কেট এলাকায় নার্গিস হত্যা মামলার প্রধান আসামী আরিফ কে গ্রেফতার করে র‌্যাব-১৪। মাদকের টাকা না পেয়ে আপন খালা নার্গিস কে নির্মম ভাবে কুপিয়ে হত্যা করে বলে র‌্যাবের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে আরিফ। নিহত নার্গিস আক্তারের আপন ছোট বোনের ছেলে আরিফ। শুক্রবার র‌্যাব- ১৪ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসারের পক্ষে অধিনায়ক হান্নানুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেসরিলিজে এমন তথ্য জানানো হয়।
সেখানে আরও উল্লেখ করা হয়, গত ২৮ জুলাই রাতে ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের পাঞ্জানা পালোয়ানমার্কেট এলাকায় মাদকের টাকা না দেয়াকে কেন্দ্র করে নার্গিস আক্তার (৪২) কে তার নিজ বসতঘরে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, ময়মনসিংহের বিশেষ গোয়েন্দা দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে হত্যার বিষয়ে ছায়া তদন্ত শুরু করে। ঘটনাস্থল পরিদর্শন, পারিপার্শ্বিকতা ও নিহতের বিভিন্ন বিষয় পর্যালোচনা ও বিশ্লেষণ করে নিবিড় তদন্তপূর্বক র‌্যাব-১৪ ঘটনার রহস্য উন্মোচন করে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪ ময়মনসিংহের বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার ফুলবাড়িয়া থানার হত্যা মামলায় জড়িত সন্দেহে আরিফ হোসেন (১৭), পিতা-কবির, সাং-পাঞ্জানা, থানা-ফুলবাড়িয়া জেলা-ময়মনসিংহ’কে তার নিজ বাড়ী থেকে ২৯ জুলাই দুপুর আড়াইটায় গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

“বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশ’কে মাদকের ভয়াল থাবা, সন্ত্রাস, জঙ্গী, ছিনতাই, ডাকাতি, জুয়া, অপহরণ, খুন, ধর্ষণ সহ বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী মৃত নার্গিস আক্তারের আপন ছোট বোনের ছেলে। সে স্বীকার করে যে,মাদকের টাকা না পেয়ে তার আপন খালা’কে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে। এ সকল অপরাধীদের আইনের আওতায় এনে সমাজে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠায় র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman