বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:৩১ অপরাহ্ন

ফুলবাড়িয়ায় দুই যুবকের বিরুদ্ধে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

মো: সুরুজ্জামান, ফুলবাড়িয়া : ময়মনসিংহের ফুলবাড়িয়ার এনায়েতপুর ইউনিয়নের কাহালগাঁও গ্রামে দুই যুবকের বিরুদ্ধে এক গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। লম্পট দুই যুবকের নাম ফরমান ও নুর মোহাম্মদ মনি। বৃহস্পতিবার (২৭মে) রাতে এ ঘটনা ঘটলে স্থানীয়রা মিমাংসার কথা বলে অসহায় ও গরিব, সহজ-সরল পরিবারের সাথে সময়ক্ষেপন করতে থাকে।
ভিকটিম ঐ নারী বলেন, আমার স্বামী একটি পোলট্রি খামারে কাজ করেন। ঘটনারদিন রাতে আমি ঘরের কাছেই বাথরুমে গেলে উৎপেতে থাকা প্রতিবেশি মৃত আবেদন আলীর পুত্র ফরমান আলী ঘরে ঢুকে পড়ে আর হোসেন আলীর পুত্র নুর মোহাম্মদ মনি বাহিরে পাহাড়া দেয়। আমি বাথরুম থেকে ঘরে প্রবেশ করলে আমার মুখ চেপে ধরে দূর্বল করার চেষ্টা করে। তারা আমার শরীরে বিভিন্ন স্থানে আঘাত করে। এ সময় আমার ডাক চিৎকারে বাড়ীর অন্যরা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।
ভিকটিমের স্বামী হারুন বলেন, ঘটনার পরদিন শুক্রবার জুম্মার নামাজ শেষে সামাজিকভাবে বিচার চাইলে সোমবার সকাল ১০টায় সালিশ দরবার হওয়ার কথা। আজ সালিশবিদরা উল্টা আমার পরিবারকে ধমকাতে থাকে। তারা বলে মেয়ের অভিভাবক (বাবাকে) আনতে হবে। তাই আজ আর বিচার হবে না। মেয়েকে উল্টা ধমকিয়ে ফরমানের বোন ও বোন জামাই মেয়েকে মেরে আহত করে।
স্থানীয়রা জানান, ফরমানের বিরুদ্ধে এর আগেও ধর্ষনের অভিযোগ উঠায়, থানায় মামলা হয়, সেটি বিচারাধীন। এলাকার পরিবেশ নষ্ট করছে সে। একে আইনের আওতায় এনে কঠিন শাস্তির ব্যবস্থা করা দরকার।
ভিকটিম ঐ নারী বলেন, আমরা গরিব মানুষ, বিচার চাইলে উল্টা আমাদের উপর তারা চড়াও হতে পারে। তারপরও আইন আদালতের কাছে আমরা যাবো।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman