সোমবার, ০৮ মার্চ ২০২১, ০৮:৩৩ পূর্বাহ্ন

ফুলবাড়িয়ায় জেলা আ’লীগ নেতা ইমদাদুল হক সেলিম সহ টিকা নিলেন যারা

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : কোভিড-১৯ টিকা নিন। অপরকে টিকা নিতে উৎসাহিত করুন। কোভিট-১৯ মুক্ত দেশ গড়তে ভূমিকা রাখুন। মহান আল্লাহ তা আলা আমাদের সহায় হোন। ধন্যবাদ এবং কৃতজ্ঞতা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। বুধবার (১৭ ফেব্রুয়ারি) কোভিড-১৯ টিকা গ্রহণ শেষে নিজের ফেইসবুক পেইজে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ সদস্য ও ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির সদস্য এড. ইমদাদুল হক সেলিম এমন মন্তব্য করেন। ইমদাদুল হক সেলিম পতœী ও প্রভাষক বিলকিছ খানম পাঁপড়ি, আলম এশিয়া পরিবহণ (প্রা:) লি: ভাইস চেয়ারম্যান এস. এম শাহজাহান, আ’লীগ নেতা লাল মাহমুদ সরকার, নিরাপদ সড়ক চাই ময়মনসিংহ জেলা শাখার সভাপতি আ: কাদের চৌধুরী মুন্না, আখালিয়া হেলথ সেন্টারের এমডি সাইফুল ইসলাম কাজল, আখালিয়া সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লি: ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাকছুদুর রহমান খোকন সহ দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে কোভিড-১৯ টিকা গ্রহণ করেন।
একই দিন টিকা নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সহ প্রচার সম্পাদক কেরামত আলী জিন্নাহ ও তার সহধর্মীনি। এ ছাড়াও সাপ্তাহিক বার্তা সমারোহ ও ফুলবাড়িয়া প্রেসক্লাব সভাপতি মোহাম্মদ গোলাম ফারুক আকন্দ কোভিড-১৯ টিকা গ্রহণ করেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: বিধান চন্দ্র দেবনাথ বলেন, বুধবার বেলা ১২ টার দিকে আওয়ামীলীগ নেতা এড. ইমদাদুল হক সেলিম নেতা কর্মীদের সাথে নিয়ে কোভিট-১৯ টিকা গ্রহণ করেন। স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে তাদের কে অভিনন্দন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman