সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৭:৪২ অপরাহ্ন

ফুলবাড়িয়ায় ছেলের বিয়েতে বাবার মৃত্যু

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : বিয়ে বাড়িতে বরের জুতা লুকানো নিয়ে কথা কাটাকাটি ও হাতাহাতির ঘটনায় বরের পিতা মো. রুহুল আমিন মারা গেছেন। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল কড়ইতলা গ্রামে মঙ্গলবার বিকালে।
প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে মারুফ হোসেনের বিয়ে ঠিক হয় একই উপজেলার কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের শহিদের মেয়ের সাথে। সেই বিয়ে বাড়ীতে বরযাত্রীরা এসে খাওয়া দাওয়া শেষে বিয়ে রেজিস্ট্রি (আঞ্চলিক ভাষায় পরানো) হওয়ার শেষ পর্যায়ে কে বা কারা বরের জুতা লুকায়। সেই ঘটনাকে কেন্দ্র করে বরের পিতা রুহুল আমিনের সাথে মেয়ে পক্ষের লোকজনের কথা কাটাকাটি হলে এক পর্যায়ে বর পক্ষের লোকজন জুতা চোর বলে স্লোগান দেয়। শেষ পর্যন্ত হাতাহাতির ঘটনাও ঘটে। ক্ষুদ্ধ বর পক্ষরা বিবাহিত মেয়েকে না নিয়ে বাড়ী থেকে পাকা রাস্তায় চলে আসলে বরের পিতা রুহুল আমিন উত্তেজিত হয়ে বলেন, বউকে নিয়ে আয়। এটা বলে তিনি অজ্ঞান হয়ে যান। দ্রুত উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।
কনের স্বজনরা জানান, বিয়েতে কথা কাটাকাটি হওয়াটাই স্বাভাবিক। বর পক্ষরা জয়বাংলা ও জুতা চোর বলে যে স্লোগান দিয়েছে সেটা মোটেও ঠিক হয়নি।
বর পক্ষের স্বজনরা বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক। ছেলের বিয়েতে বাবাকে জীবন দিতে হবে এটা খুবই দু:খজনক। তবে এর আগেও রুহুল আমিন দুই বার স্ট্রোক করেছিলেন এবং তার রিং পরানো।
থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman