বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:০৫ অপরাহ্ন

ফুলবাড়িয়ায় ছাত্রলীগ নেতা টিটুর ইফতার বিতরণ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা ছাত্রলীগ নেতা নাজমুল হক টিটুর উদ্যোগে দরিদ্র, অসহায়, ছিন্নমূল ও পথচারী মানুষের মধ্যে ইফতার বিতরণ করা হয়েছে। বুধবার (৫মে) বিকেলে উপজেলা আওয়ামীলীগ কার্যালয় এর সামনে দরিদ্র, অসহায়, ছিন্নমূল ও পথচারী মানুষের মধ্যে এ ইফতার বিতরণ করা হয়।
ছাত্রলীগ নেতা নাজমুল হক টিটু বলেন, দেশের যে কোনো সংকটময় সময়ে সবার আগে এগিয়ে আসার ধারাবাহিকতায় করোনা সংকটের শুরু থেকেই অসহায় মানুষের সার্বিক সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে ছাত্রলীগের নেতা কর্মীরা। মমতাময়ী নেত্রী প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য’র অনুপ্রেরণায় আমার এই উদ্যোগ। ছাত্রলীগ দেশের যে কোন ক্রান্তিকালে জনগণের পাশে ছিলো থাকবে। কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এ কার্যক্রম চলমান থাকবে।
বিতরনী কার্যক্রমে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদ এর সাধারণ সম্পাদক আল মোকাররম হোসেন সানি, পৌর ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি রুদ্রনীল, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সালেহ আহমেদ, ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবির আল মাহমুদ সানি, ছাত্রলীগ নেতা নাইমুল ইসলাম, মাফি মাহমিদ, রামিম, আল সাদ সিফাত, আশিকুর রহমান, শামীম আহমেদ, জসিম উদ্দীন, সিফাত আহমেদ প্রমুখ ।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman