রবিবার, ০৩ Jul ২০২২, ০৮:০৯ অপরাহ্ন

জনপ্রিয় ব্র্যান্ড ওয়ালটন শো-রুম এখন পলাশতলীতে

মোঃ সেলিম মিয়া : ময়মনসিংহ ফুলবাড়িয়া পলাশতলীতে মেসার্স মোস্তফা ইলেক্টনিক্স এর আওতাধীন ওয়ালটন সেলস সেন্টার উদ্বোধন করা হয়েছে। গতকাল পবিত্র শুক্রবার বাদ জুমআ দোয়ার মাধ্যমে এর শুভ উদ্বোধন করা হয়। দোয়া পরিচালনা করেন স্থানীয় মসজিদের খতিব মাওলানা আল আমিন।
উপজেলার রাধাকানাই ইউনিয়নের পলাশতলী বাজার একটি ঐতিহ্যবাহী বাজার। এর পূর্বপাশের্^ রয়েছে রঘুনাথপুর বাজার। রঘুনাথপুর, পলাশতলীসহ আশপাশের মানুষের দূরত্ব বিবেচনা করে ওয়ালটন এক্সক্লুসিভ শো রুম উদ্বোধন বাদ জুমআ মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়। নতুন শো রুমে বসে দোয়া শেষে উপস্থিত সকলের উদ্দেশ্যে সংক্ষিপ্ত কথা বলেন ‘মেসার্স মোস্তফা ইলেকট্রনিক্স’ এর স্বত্ত্বাধিকারী মোস্তাফিজুর রহমান মোস্তফা।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পলাশতলী বাজার পরিচালনা কমিটির সভাপতি রফিকুল ইসলাম (বাবুল), মসজিদ কমিটির সভাপতি হোসেন আলী, এমপ্যাথি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের সভাপতি সাইফুল ইসলাম সাইফ, ত্রিমোড়া হাফিজিয়া মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
শোরুমের কর্ণধার মোস্তফা বলেন, ওয়ালটন পরিবার সর্বাত্মকভাবে চেষ্টা করছে ক্রেতা-ভোক্তাদের রুচি, পছন্দ এবং চাহিদা অনুযায়ী টেকসই অথচ মূল্য সাশ্রয়ী ওয়ালটন পণ্যসামগ্রী ঘরে ঘরে পৌঁছে দেওয়ার। এরই ধারাবাহিকতায় সারা দেশের ন্যায় পলাশতলী বাজারে এ শো-রুম উদ্বোধন করা হল। সার্ভিস দেওয়ার চিন্তা করেই আপনাদের কাছাকাছি শোরুম দেওয়া হল, আপনারা আসবেন এবং পণ্য ক্রয় করবেন। এটি দেশের জনপ্রিয় ব্র্যান্ড।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman