ফুলবাড়িয়া থানার সামনে ওসি নির্দেশে ফিটফাট


প্রকাশের সময় : ডিসেম্বর ২৭, ২০২৩, ৬:৪১ PM
ফুলবাড়িয়া থানার সামনে ওসি নির্দেশে ফিটফাট

ফুলবাড়িয়া : যানজট নিরসনে ফুলবাড়িয়া থানার সামনে ফুটপাত দখলমুক্ত করলেন থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ। গতকাল মঙ্গলবার এমন দৃশ্য থেকে চমকে উঠেন পথচারীরা।
জানা যায়, বর্তমান কর্মস্থলে ১১ ডিসেম্বর থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ রাশেদুজ্জামান রাশেদ যোগদান করেন। যোগদান করার পর বেশ কয়েকবার যানজটের কবলে পড়েন তিনি। থানার সামনে ফুটপাত দখল করাও যানজটের একটি কারণ বলে তিনি মনে করেন। তাই তিনি নিজ ঘর পরিস্কারের উদ্যোগ দেন। কিন্তু ব্যবসায়ীদের আপত্তির কারণে ওসি ২৫ ডিসেম্বর পর্যন্ত সময় দেন। তবে শর্ত জুড়ে দেন ২৫ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে নিজেরাই ঝাড়– দিবেন। যেই কথা সেই কাজ। ২৬ ডিসেম্বর সকালে পথচারীরা দেখেন থানার সামনে একদম পরিস্কার। কোন চৌকি নাই। পথচারীরা রীতিমত হতবাক হন। ওসি বদল হওয়ার একটি বৈশিষ্ট বলে ধারনা তাদের।

মঙ্গলবার সকালে অফিসে গিয়ে অফিসারদের সাথে নিয়ে মেইন রোড পরিদর্শন করেন জনবান্ধব ওসি রাশেদুজ্জামান। মেইন রোডের যানজট নিরসনে পৌর প্রশাসন ও উপজেলা প্রশাসনের যৌথ সহযোগিতার প্রয়োজন বলে মনে করেন তিনি। অন্তত নিজ আঙিনা পরিস্কার করে নিজেকে স্বচ্ছতার জানান দিচ্ছেন।
থানার সামনের এসব ফুটপাতের জঞ্জাল ২০১৪ সালে একবার পরিস্কার হয়েছিল এরপর নামমাত্র পরিস্কার হয়। তবে এবার ওসির উদ্যোগে একদম ঝাড়– দিয়ে পরিস্কার হল। আর এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছে সর্ব শ্রেণি পেশার মানুষ। এমন ধারায় পরিস্কার হয়ে গেলে ফুলবাড়িয়া উপজেলা সদর অনেকটাই যানজটমুক্ত হয়ে যাবে বলে মনে করেন তারা।

https://www.bkash.com/