ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের ইফতার বিতরণ ও দোয়া


প্রকাশের সময় : এপ্রিল ২০, ২০২৩, ৮:৪০ PM
ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের ইফতার বিতরণ ও দোয়া
ফুলবাড়িয়া : বৃহস্পতিবার (২০ এপ্রিল) বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলবাড়িয়া উপজেলা শাখার উদ্যোগে পবিত্র মাহে রমজান ২০২৩ উপলক্ষ্যে ইফতার বিতরণ মেইন রোডস্থ কুটুম বাড়ি কনভেনশান সেন্টারের সামনে  থেকে অনুষ্ঠিত হয়। ফুলবাড়ীয়া উপজেলা শহরে পথচারী ও দু:স্থদের মাঝে এই ইফতার বিতরণ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুনের সঞ্চালনায় ইফতার বিতরণপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় জেলা আওয়ামী লীগ এর সাবেক উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুর রাজ্জাক ও জেলা আওয়ামী লীগে নেতা এম. এ. কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি একে এম শামছুল হুদা, সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া প্রমুখ বক্তব্য রাখেন।
এরপর দেশ ও জাতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। মোনাজাত পরিচালনা করেন আ: রহমান সুরেশ্বরী।
সংক্ষিপ্ত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমাদের নেতা কর্মীরা সাধ্য অনুযায়ী স্ব স্ব এলাকায় মানুষদের পাশ্বে দাড়াতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। এর ধারাবাহিকতায় বিভিন্ন ওয়ার্ডে আ’লীগের নেতা কর্মীরা ঈদ সামগ্রী ও খাদ্য সামগ্রী বিতরণ করছেন।
https://www.bkash.com/