ফুলবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় সিক্ত অ্যাড. আব্দুর রাজ্জাক


প্রকাশের সময় : অক্টোবর ১৭, ২০২৩, ১০:৫৩ AM
ফুলবাড়িয়ায় মুক্তিযোদ্ধাদের সংবর্ধনায় সিক্ত অ্যাড. আব্দুর রাজ্জাক

ডেস্ক রিপোর্ট : বাংলাদেশ আওয়ামী লীগ ময়মনসিংহ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. আব্দুর রাজ্জাক বলেছেন, আমাদের জীবন সায়ন্নে এখন, জীবনের শেষ প্রান্তে এসে দাঁড়িয়েছি। এমন একটি মুহুর্তে আমাকে আপনারা (মুক্তিযোদ্ধারা) সংবর্ধনা দিচ্ছেন। আমি ফুলবাড়িয়া মুক্তিযোদ্ধা সংসদের সকল সদস্যদের জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ ও আমার পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।
আমরা আমাদের কর্মকান্ড ও আমাদের ভালোবাসা আগামী প্রজন্মের হাতে দিয়ে যেতে চাই বলে তিনি তাঁকে দেওয়া সংবর্ধনার ফুলের তোড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে তুলে দেন। তখন উপস্থিত মুক্তিযোদ্ধাসহ সকলে হাত তালি দিয়ে অভিনন্দন জানান।
সদ্য ঘোষিত ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে ফুলবাড়িয়ার কৃতি সন্তান এডভোকেট মো. আব্দুর রাজ্জাক কে সিনিয়র সহ সভাপতি মনোনিত করায় স্থানীয় ফুলবাড়িয়া উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ এ সংবর্ধনার আয়োজন করেন। শনিবার (১৪ অক্টোবর) কুটুমবাড়ি রেস্টুরেন্ট এন্ড কনভেনশন সেন্টারে সাবেক ডেপুটি কমান্ডার ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা সম্পাদক নুরুল ইসলাম এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিম, সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন, সহ-সভাপতি মুমিনুল ইসলাম হযরত, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুল কুদ্দুস, আনোয়ারুল ইসলাম মঞ্জু তালুকদার, বীর মুক্তিযোদ্ধা অ্যাড. দুলাল, বীর মুক্তিযোদ্ধা এ.বি. সিদ্দিক, বীর মুক্তিযোদ্ধা হযরত আলী, নুরুল ইসলাম চৌধুরী সহ উপজেলার মুক্তিযোদ্ধাগণ, সামাজিক, রাজনৈতিক অঙ্গনের বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

https://www.bkash.com/