ফুলবাড়িয়ায় নৌকা যার আমরা তার সমাবেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ


প্রকাশের সময় : অক্টোবর ১৭, ২০২৩, ১০:৫৫ AM
ফুলবাড়িয়ায় নৌকা যার আমরা তার সমাবেশে আওয়ামী লীগ নেতৃবৃন্দ

ফুলবাড়িয়া : বাংলাদেশ আওয়ামী লীগ, ফুলবাড়ীয়া উপজেলা শাখা আয়োজনে কেন্দ্রীয়ভাবে ঘোষিত গণ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে উন্নয়নের জন্য দরকার, শেখ হাসিনার সরকার সোমবার (১৬ অক্টোবর) বিকালে এই গণসমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে নেতৃবৃন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনার হাতে বাংলাদেশ এবং দেশের জনগণ নিরাপদে থাকে। দেশ ও দেশের মানুষের জন্য আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নেতৃবৃন্দ আরো বলেন, শেখ হাসিনার আদেশ নিষেধ মেনে ঐক্যবদ্ধ হয়ে আবারও শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। যত ষড়যন্ত্র হোক ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না। নেতৃবৃন্দ আরো বলেন, ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে। ভোট প্রার্থনা কর্মী নিযুক্ত করা হয়েছে। স্থানীয় ও জাতীয় পর্যায়ের উন্নয়ন প্রচার এবং কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়াতে হবে। আওয়ামী লীগ করবেন, দলের মধ্যে থেকে নিজস্ব বলয় তৈরি করে দলের ক্ষতি করবেন না। নিজস্ব বলয় তৈরি করে দল এবং ব্যক্তিকে ক্ষতিগ্রস্থ করা হচ্ছে। আগামী দিনে শেখ হাসিনা ঘোষিত স্বপ্নের বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। আসুন ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। শেখ হাসিনা এমপি হিসেবে যাকে দেখতে চাইবেন আমরা তার সাথেই আছি। নৌকা যার আমরা তার।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এডভোকেট আব্দুর রাজ্জাক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও পৌর মেয়র গোলাম কিবরিয়া, ময়েজ উদ্দিন তরফদার, অধ্যাপক আবুল হোসাইন, যুগ্ন সাধারণ সম্পাদক আবু কাউসার মিলন, সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, যুব ক্রীড়া সম্পাদক সাইদুল ইসলাম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, বন ও পরিবেশ বিষয়ক মিঃ লুইস সুপ্রভাত জেংচাম, অধ্যাপক এটিএম মহসিন শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক খাইরুল ইসলাম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক দুলাল মাস্টার, সদস্য ওয়ারেন্ট অফিসার আব্দুস সালাম, এস এম ইব্রাহিম, মোফাজ্জল হোসেন জয়, রাকেশ মল্লিক, মামুনুর রশীদ মামুন, কালাদহের সভাপতি ইমান আলী মাস্টার, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, রাঙ্গামাটিয়ার সভাপতি মীর্জা কামরুজ্জামান দুলাল, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, বাক্তার সাধারণ সম্পাদক নাজমুল হক সোহেল, কুশমাইলের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, ফুলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি লাল মাহমুদ সরকার, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, দেওখোলার আহবায়ক এম এ হান্নান, যুগ্ন আহবায়ক আনোয়ার হোসেন, সদস্য আব্দুল কদ্দুস ম্যানেজার, নাওগাও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম, যুবলীগের যুগ্ন আহবায়ক মঞ্জরুল হক রাসেল, শ্রমিকলীগের যুগ্ন আহবায়ক মনির উদ্দিন, ফারুক হোসেন, কৃষক লীগের আহবায়ক মাসুদ আলম লিটন, তাতীলীগের সভাপতি চান মিয়া, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সুজন রতন দে, জাহাঙ্গীর আলম প্রমুখ।
সমাবেশে উপজেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, তাতীলীগ, যুব মহিলা লীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

https://www.bkash.com/