ফুলখড়ি’র বর্ষপূর্তিতে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা


প্রকাশের সময় : অক্টোবর ২৯, ২০১৬, ৪:৫৯ AM
ফুলখড়ি’র বর্ষপূর্তিতে চিত্রাংকন ও রচনা প্রতিযোগিতা

999999999999আঃ জব্বার, ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ফুলবাড়ীয়া থেকে প্রথম প্রকাশিত সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকার ১২তম বর্ষে পদার্পণ উপলক্ষে ৩দিন ব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে গত বৃহস্প্রতিবার (২৭ অক্টোবর) বিকাল ৩টায় রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা ফুলবাড়ীয়া প্রেসকাব চত্বরে অনুষ্ঠিত হয়েছে। রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী লীরা তরফদার। এসময় তিনি বলেন, সাপ্তাহিক ফুলখড়ি পত্রিকাটি তার গ্রহণ যোগ্যতা নিয়ে আরো এগিয়ে যাবে। উদ্বোধনী অনুষ্ঠানে পত্রিকাটির সাফল্য কামনা করে ও সহযোগিতার আশ্বাস দেন।
বেগম ফজিলাতুন্নেছা মুজিব মহিলা মহাবিদ্যালয়ের গভর্ণিং বডির সভাপতি এডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম ক্ষুদে প্রতিযোগিদের উদ্দেশ্যে বলেন, তোমরা যারা প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছ তোমাদেরকে অনেক দুর এগিয়ে যেতে হবে।
উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদ বলেন, ফুলখড়ি পত্রিকাটি ফুলবাড়ীয়ার সঙ্গে নিবিড় সম্পর্ক গড়ে তুলেছে।
ফুলখড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো. নূরুল ইসলাম খান এর সঞ্চালনায় চিত্রাংকন প্রতিযোগিতায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন ফুলখড়ির যুগ্ম সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক, প্রেসকাবের যুগ্ম সম্পাদক হাফিজুল ইসলাম স্বপন, প্রেসকাবের অর্থ সম্পাদক আঃ জব্বার, দপ্তর সম্পাদক হেলাল উদ্দিন উজ্জল প্রমুখ। বিচারক মন্ডলীর দায়িত্বে ছিলেন চিত্রাংকন প্রতিযোগিতা উপ-কমিটির আহবায়ক কবি মুহাম্মদ জামাল উদ্দিন, প্রধান শিক্ষক মোঃ গোলাম মোস্তফা, মোঃ সাইফুল ইসলাম, মোঃ মোশাররফ হোসেন। উল্লেখ্য যে, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান থেকে “ক” গ্রুপে ১৮জন শিক্ষার্থী ও “খ” গ্রুপে ২২জন সহ ৪০জন ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। আগামী ৩ নভেম্বর বিকাল ৩টায় ফুলখড়ি’র প্রধান কার্যালয়ে বিজয়ী মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

https://www.bkash.com/