প্রধানমন্ত্রীর জন্মদিনে ফুলবাড়িয়ায় প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ


প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৮, ২০২৩, ৩:৫১ PM
প্রধানমন্ত্রীর জন্মদিনে ফুলবাড়িয়ায় প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ

ফুলবাড়িয়া : ‘স্মাট বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা, বঙ্গবন্ধু কন্যা, দেশরতœ শেখ হাসিনার ৭৭ তম জন্মদিন উপলক্ষে ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য ফারজানা শারমিন বিউটির উদ্যোগে ১০ জন প্রতিবন্ধির মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ডাকবাংলো হতে এসব চেয়ার বিতরণ করা হয়। বিতরণে প্রধান অতিথি ছিলেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি মোঃ মোসলেম উদ্দিন এমপি। এ সময় জেলা পরিষদ সদস্য ও ফুলবাড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ফারজানা শারমিন বিউটি, রাধাকানাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া তরফদার, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মফিজ উদ্দিন মন্ডল,

 

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সালাম মাষ্টার বিএ, উপজেলা সেচ্চাসেবক লীগের সভাপতি কামরুজ্জামান ভিপি জামান সহ সর্ব স্তরের নেতৃবৃন্দ। মোনাজাত পরিচালনা করেন মাওলানা কাজী খোকন।


অনুষ্ঠান শেষে নব গঠিত ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের কমিটিতে ফুলবাড়িয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য মো. মোসলেম উদ্দিন সম্মানিত সদস্য ও আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মফিজ উদ্দিন মন্ডল নির্বাচিত হওয়ায় ফুল দিয়ে শুভেচ্ছা জানান ঢাকা উত্তর মহানগর আওয়ামী যুবলীগের আইন বিষয়ক সম্পাদক ও সন্ত্রাস দমন ট্রাইব্যুনালের পিপি (ঢাকা) এডভোকেট গোলাম ছারোয়ার খান জাকির।

https://www.bkash.com/